গ্র্যাজুয়েট হলেই চাকরি খড়গপুরের সরকারি অফিসে, আবেদন করুন ২৭শে মার্চের মধ্যে

297

নিজস্ব সংবাদদাতা: আপনি কি স্নাতক? তাহলে আপনার জন্য রয়েছে চাকরির সুযোগ। খড়গপুর ব্লক উন্নয়ন আধিকারিকের দপ্তরে মিড-ডে মিল প্রকল্পের জন্য ডেটা এন্ট্রি অপারেটর পদে কর্মী নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা এই ওয়েবসাইটের https://www.paschimmedinipur.gov.in মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারে। আগামী ২৭ মার্চের মধ্যে আবেদন করতে ভুলবেন না। আপাতত এক বছরের চুক্তিভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে। তবে দক্ষতার নিরিখে পরে ওই প্রার্থীকে স্থায়ী কর্মী হিসাবে নিযুক্ত করা যেতে পারে।

 

আরও পড়ুন -  আইআইটি খড়গপুরে আত্মহত্যা তরুন গবেষক সদ্য বিবাহিত ছাত্রের, মৃত্যর কারন নিয়ে ধোঁয়াশা

আবেদনকারীর শিক্ষাগত যোগ্যতা:
১. স্নাতক হলে এই শূন্যপদে আবেদন করা যেতে পারে।
২. আবেদনকারীকে অবশ্যই কম্পিউটার অ্যাপ্লিকেশনের ডিপ্লোমা কোর্স করে থাকতেই হবে।অভিজ্ঞতা:অন্তত ২ বছর একই ধরনের কাজ করার অভিজ্ঞতা থাকা প্রয়োজন।
আবেদনকারীর বয়সসীমা:১ জানুয়ারি, ২০২০ তারিখের নিরিখে ন্যূনতম ১৮ থেকে ৪২ বছর বয়সিরা এই শূন্যপদে আবেদন করতে পারেন। সরকারি নিয়মানুযায়ী তফসিলি জাতি(SC), তফসিলি উপজাতি(ST) প্রার্থীরা বয়সের ক্ষেত্রে ছাড় পাবেন।

আরও পড়ুন -  খড়গপুরে চাষিদের সবজি রাস্তায় ছড়িয়ে জুলুমবাজি কনস্টেবলের, বিক্ষোভ অবরোধ, ক্লোজ করা হল পুলিশ কর্মীকে

 

আবেদনের পদ্ধতি: আগ্রহী প্রার্থী https://www.paschimmedinipur.gov.in এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারেন। অথবা
সরাসরি আবেদনপত্র ডাউনলোড করে নির্দিষ্ট ঠিকানায় পাঠাতে হবে। ঠিকানাটি হল: অফিসার-ইন-চার্জ, মিড-ডে মিল বিভাগ, খড়গপুর ব্লক উন্নয়ন আধিকারিক দপ্তর, সতকুই, পশ্চিম মেদিনীপুর, পিন-৭২১৩০৫। শনি, রবি এবং অন্যান্য ছুটির দিনে পাঠানো কোনও আবেদনপত্র গৃহীত হবে না। আবেদনপত্র পাঠানোর শেষ দিন: আগ্রহী প্রার্থীদের আগামী ২৭ মার্চের মধ্যে আবেদন করতে ভুলবেন না।

আরও পড়ুন -  ভেলোর থেকে বুধবার খড়গপুরেই প্ৰথম ট্রেন, মঙ্গলবার মহড়া

 

প্রার্থী নির্বাচনের পদ্ধতি: প্রার্থীর মাধ্যমিক, উচ্চমাধ্যমিক, স্নাতক প্রাপ্ত নম্বর, কম্পিউটার ভিত্তিক পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে সফল হলে প্রার্থী নিয়োগ করা হবে।
বেতন: এই শূন্যপদে নিযুক্ত প্রার্থীরা প্রতি মাসে ১৩ হাজার টাকা করে বেতন পাবেন।আবেদন সংক্রান্ত যাবতীয় তথ্যের জন্য  https://www.paschimmedinipur.gov.in এই ওয়েবসাইটে নজর রাখতে হবে।