Homeএখন খবর‘২০২১-এ দিদি প্রার্থী হতে বললেও রাজি হতাম না’ হঠাৎ কেন এই কথা...

‘২০২১-এ দিদি প্রার্থী হতে বললেও রাজি হতাম না’ হঠাৎ কেন এই কথা দেবের মুখে?

নিউজ ডেস্ক: তৃণমূল সাংসদ দেব মঙ্গলবার বহিরাগত নেতাদেরও একহাত নিয়ে বিজেপিকে কটাক্ষ করে তৃণমূলের উন্নয়নের খতিয়ান তুলে ধরেন। প্রশ্ন তোলেন, এখন যাঁরা বাইরে থেকে এসে ভোট চাইছেন আমফানের সময় তাঁরা কোথায় ছিলেন? রাজনৈতিক প্রচারের পাশাপাশি করোনা বাড়তে থাকা সংক্রমণ নিয়েও উপস্থিত জনতাকে সতর্ক করেন তিনি।

সম্প্রতি তৃণমূল সাংসদ দেব জানিয়েছেন, মুখমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যদি তাঁকে একুশের নির্বাচনে প্রার্থী হওয়ার প্রস্তাব দিতেন তাহলে কখনই হতেন না।

উত্তর ২৪ পরগনা জেলার বসিরহাট দক্ষিণ বিধানসভার ভ্যাবলার মাঠের জনসভায় একথা জানিয়েছেন দেব। এই রাজনীতির সঙ্গে তিনি খাপ খাওয়াতে পারছেন না।ধর্মের ভিত্তিতে মানুষের বিভাজন কিছুতেই মানতে পারছেন না।

মঙ্গলবার বসিরহাট দক্ষিণের তৃণমূল প্রার্থী ডা. সপ্তর্ষি বন্দ্যোপাধ্যায়ের হয়ে প্রচার করতে গিয়েছিলেন দেব।
সেখানেই অভিনেতা-সাংসদ দেব বলেন, “আজকের রাজনীতি একেবারে আলাদা। বিশ্বাস করুন, ২০২১-এ দিদি যদি আমাকে বলতেন দেব ২০২১-এ তুমি প্রার্থী হও। আমি না বলতাম। আজকের রাজনীতি একেবারে আলাদা। কারণ আজকে আমি খাপ খাওয়াতে পারছি না। বুঝেই উঠতে পারছি না এটা কীসের নির্বাচন। আজকে ধর্ম নিয়ে রাজনীতি হচ্ছে। এদিকে হিন্দু নেতারা বোঝাচ্ছেন আপনারা সুরক্ষিত নেই। আমাদের ভোট দিন সুরক্ষা দেব। অন্যদিকে মুসলমান নেতারা মুসলিমরা ভাল নেই। আমাদের ভোট দিন সুরক্ষা দেব। তাহলে সুরক্ষিত আছে কারা?”

RELATED ARTICLES

Most Popular