এখন খবরকরোনা আপডেটখড়গপুরপশ্চিম মেদিনীপুর

খড়গপুর শহর ছাড়িয়ে করোনার থাবা এবার খড়গপুরের গ্রামেও, চাঙ্গুয়ালে আক্রান্ত ট্রেনের চালক

নিজস্ব সংবাদদাতা: খড়গপুর শহরের ২৩ জন আক্রান্তের সংখ্যা ছুঁয়েছে বুধবার, আক্রান্তের বাড়াবাড়িতে শহরের একাধিক নেতা, বিধায়ক, পুলিশ ও প্রশাসনিক আধিকারিকরা কোয়ারেন্টাইনে চলে গেছেন। ঠিক সেই বুধবারই গ্রামীন খড়গপুরে করোনা আক্রান্তের সন্ধান মিলল এবার।

খড়গপুর গ্রামীন পুলিশ থানার সূত্রে জানা গেছে খড়গপুর ২ ব্লকের চাঙ্গুয়াল ১ গ্রামপঞ্চায়েতের অধীন শিরশি বুথ এলাকার গোপালচকের এক ব্যক্তি যিনি পেশায় ট্রেনের পাইলট বা চালক করোনায় আক্রান্ত বলে জানা গেছে। বুধবার গভীর রাতে এই খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার ওই ব্যক্তিকে শালবনীর কোভিড হাসপাতালে নিয়ে যাওয়া হবে, পাশাপাশি ওই ব্যক্তির ২মেয়ে সহ তিনজনের নমুনা সংগ্ৰহ করে তাদের কোয়ারেন্টাইন করা হবে।

দক্ষিনপূর্ব রেলের খড়গপুর ডিভিশনের ওই চালক টাটা-খড়গপুর-হাওড়া বিভাগে ট্রেন চালাতেন। লকডাউনেও তিনি কাজ করেছেন। অনুমান সেখান থেকেই সংক্রমিত হয়ে থাকতে পারেন তিনি। তাছাড়া ওই গ্রামটি খড়গপুর শহর থেকে মাত্র ৫কিলোমিটার দুরে তাই শহর থেকেও সংক্রমিত হওয়ার সম্ভবনা থাকতে পারে। খড়গপুর শহর লাগোয়া গ্রামীন অংশে আক্রান্ত হওয়ার ঘটনা এই প্রথম। করোনার পরিধি কী এবার তবে শহর ছাড়িয়ে গ্রামের অভিমুখেও!দুশ্চিন্তায় প্রশাসন।

এদিকে এদিনই খড়গপুর শহরের সিএমই গেটের স্টেট ব্যাঙ্কের এক কর্মীরও আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে যদিও ওই ব্যক্তি এই জেলার বাসিন্দা নন বলেই জানা গেছে। বাইরে থেকে যাতায়ত করতেন তিনি। বুধবার ব্যাঙ্কের নিয়মমাফিক কাজ বন্ধ করে স্যানেটাইজেশনের কাজ করা হয়েছে। বৃহস্পতিবার থেকে ব্যাঙ্কে ফের স্বাভাবিক কাজকর্ম হবে বলে জানানো হয়েছে।

বিজ্ঞাপন
error: Content is protected !!
Close
Close