এখন খবরখড়গপুরবিনোদন

বন্ধু সুশান্ত সিং রাজপুতের পারলৌকিক ক্রিয়ায় কাঁদল খড়গপুর

নিজস্ব সংবাদদাতা: দেখতে দেখতে পার হয়ে গেল ১৪ দিন। হিন্দু মতে মানুষের মৃত্যুর পর পরলৌকিক ক্রিয়াকর্মাদি করা হয় ১৪দিনে। ১৫দিনে শান্তি স্বস্তয়ন। রিয়েল লাইফ থেকে রিল লাইফের ধোনির বায়োপিকের নায়ক সুশান্ত সিং রাজপুত সেই বায়োপিকের শ্যুটিং পর্বে প্রায় ২মাস কাটিয়েছিলেন রেলশহর খড়গপুরে। ক্রিকেটের মহানায়ক হয়ে ওঠার সময় এই শহরে ধোনির বন্ধুদের বন্ধু করে নিয়েছিলেন বলিউডের মাহি। তাই সুশান্তের মৃত্যুর ১৪ দিনে তাঁর নিজের পরিবারের পাশাপাশি তার পারলৌকিক ক্রিয়াকর্মের দিন সুশান্তের স্মৃতিতে বসলো বিশাল কাটআউট লাগানো হলো গাছ।তাঁকে চোখের জলে স্মরন করলেন খড়গপুরের অধিবাসীরা। লকডাউন আর করোনার আবহেও বন্ধু সুশান্তের স্মরণে নেওয়া হল একগুচ্ছ কর্মসূচি।

সোমবার সন্ধ্যায় খড়গপুরের বম্বে টকিজের সামনে মহেন্দ্র সিং ধোনির বন্ধুরা ও মহিলা সংগঠন স্মরণ করলো রিল লাইফের ধোনি ওরফে সুশান্ত সিং রাজপুতকে। দু সপ্তাহ আগে ১৪ ই জুন মুম্বইতে নিজের ফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয়েছিল সুশান্ত সিং রাজপুতের মৃতদেহ। তারপর থেকে সারা দেশের পাশাপাশি রেল শহর খড়গপুরও ভুলতে পারেনি সেদিনের সেই ঘটনা।২০১৫ সালে প্রাক্তন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির বাওপিক দি আনটোল্ড স্টোরির শ্যুটিং এর জন্য রেল শহর খড়গপুরে এসেছিলেন সুশান্ত সিং রাজপুত।আর সেদিনের সেই রিল লাইফের ধোনি সুশান্ত কে আজও ভুলতে পারেনি রিয়েল লাইফ ধোনির বন্ধু সত্যপ্রকাশ।

আর তাই সোমবার সুশান্তের পারলৌকিক ক্রিয়াকর্মের দিন পরিবারের পাশাপাশি সত্যপ্রকাশ ও দিপ মহিলা সংগঠন যৌথভাবে খড়গপুরের বিখ্যাত সিনেমা হল বম্বে টকিজের সামনে লাগায় সুশান্তের এক বিশাল কাটআউট। একইসাথে তার স্মরণে লাগানো হয় একটি গাছ।যাতে সিনেমা দেখতে আসা সুশান্ত প্রেমীদের মনে উস্কে ওঠে তার স্মৃতি।

এদিন শহরের ৩০০ গরীব মানুষের মুখে তুলে দেওয়া হয় অন্ন।সারা দেশের সাথে সাথে রেল শহর খড়গপুর ভুলতে পারেনি সেদিনের সেই রিল লাইফের ধোনি তথা সুশান্ত সিং রাজপুতকে। আর তাই তার এই অকাল প্রয়ানের সঠিক বিচারের দাবি তুলেছে তারাও। এদিন সুশান্তের কথা মনে করে কেঁদে ফেললেন সাউথ সাইডের সেই ফুচকাওয়ালা শ্যুটিংয়ের অবসরে সুশান্ত যেখানে ফুচকা খেতে যেতেন। সব মিলিয়ে খড়গপুর যেন সুশান্তের নিজেরই শহর। উদ্যোক্তারা জানিয়েছেন বলিউডের মাহিকে শহরের মানুষের মধ্যে বাঁচিয়ে রাখতে আরও কিছু ভাবনা রয়েছে আগামীদিনের জন্য।

বিজ্ঞাপন
Live Corona Update
error: Content is protected !!
Close
Close