এখন খবরজাতীয়দেশবিনোদন

ঘরের ছেলের আত্মহত্যায় ফুঁসছে পাটনাবাসী, রাস্তায় রাস্তায় পুড়ল কর্ণ জোহর,সলমন খানের কুশপুতুল

ওয়েব ডেস্ক : রবিবার মুম্বাইয়ের বান্দ্রার ফ্ল্যাট থেকে সুশান্তের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। সুশান্তের আত্মহত্যার খবর প্রকাশ্যে আসতেই শোকস্তব্ধ গোটা দেশ। ঘরের ছেলের এভাবে আত্মহত্যার ঘটনা সামনে আসার পর থেকেই চোখের জল ধরে রাখতে পারেনি হোমটাউন পাটনা। ময়না তদন্তের রিপোর্টেও আত্মহত্যার ঘটনাই সামনে আসছে। কিন্তু সে কথা মানতে নারাজ সুশান্তের পরিবার থেকে পাটনাবাসী সকলেই। ঘরের ছেলের এভাবে আচমকা চলে যাওয়া মেনে নিতে পারেনি পাটনাবাসী। ফলে সুশান্তের মৃত্যুর প্রতিবাদে মঙ্গলবার পাটনার রাস্তায় রাস্তায় পুড়ল কর্ণ জোহর,সলমন খানদের কুশপুতুল। এদিন তারা বলিউডের স্বজনপোষণ নীতির বিরুদ্ধে আওয়াজ তোলেন। রাস্তায় রাস্তায় শোনা যায় ” বয়কট সলমন খান, বয়কট কর্ণ জোহর”স্লোগান।

তবে এদিন সর্বত্রই যে কুশপুতুল পোড়ানো হল তা কিন্তু নয়। পাটনার বিভিন্ন জায়গায় এদিন মোমবাতি হাতেও সুশান্তের জন্য বিচার চাইল তাঁর অনুরাগীরা। পাশাপাশি বলিউডে রীতি মেনে চলে আসা নেপোটিজমের বিরুদ্ধেও এদিন বিক্ষোভে ফেটে পড়েন সুশান্তের অনুরাগী থেকে পাটনাবাসী সকলেই। সুশান্তের ময়না তদন্তের প্রাথমিক রিপোর্ট বলছে আত্মহত্যা করেছেন সুশান্ত। যদিও সেকথা মানতে নারাজ পাটনাবাসী। এদিন তারা তাদের ঘরের ছেলের মৃত্যুতে সিবিআই তদন্তের দাবি করেন। সেই সাথে রাস্তায় রাস্তায় স্লোগান ওঠে “বয়কট সলমন খান, বয়কট করণ জোহর”। তবে শুধুমাত্র সুশান্তের পরিবার কিংবা অনুরাগীরা নন, বরিং রাজনৈতিক ব্যক্তিত্ত্বরাও সুশান্তের মৃত্যুর তদন্ত চাইছেন। মঙ্গলবার জন অধিকারী পার্টির প্রধান রাজেশ রঞ্জন ফের আরও একবার সাংবাদিক বৈঠক ডেকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সিবিআই তদন্তের দাবি জানান।

এদিকে, শেখর কাপুর, কঙ্গনা রানাওয়াতের পর এবার সুশান্তের আত্মহত্যায় বলিউডের বিরুদ্ধে মুখ খুললেন প্রাক্তন সাংসদ তথা কংগ্রেস নেতা সঞ্জয় নিরুপম। মঙ্গলবার একটি টুইটের মাধ্যমে তিনি বিস্ফোরক অভিযোগ করেন, তিনি জানান, ” গত ছয় মাসে ৭টি ছবির কাজ হারিয়েছেন সুশান্ত সিং রাজপুত! তিনি দাবি করেন, ‘ছিছোড়ে’ হিট হওয়ার পর সুশান্ত সিং রাজপুত ৭টি ছবি সাইন করেছিল। ছয় মাসে ওর হাত থেকে এক এক করে প্রতিটা ছবি বেরিয়ে যায়। কেন? ফিল্ম ইন্ডাস্ট্রি নিষ্ঠুরতা একটা অন্য মাত্রায় কাজ করে। এই নিষ্ঠুরতাই প্রতিভাবান শিল্পীকে মেরে ফেলল। সুশান্তকে অন্তর থেকে জানাই শ্রদ্ধার্ঘ।” শেখর কাপুর, কঙ্গনা রানাওয়াতের পর এবার প্রাক্তন সাংসদ তথা কংগ্রেস নেতা সঞ্জয় নিরুপমের এমন অভিযোগে স্বাভাবিকভাবেই প্রশ্নের মুখে দাঁড় করিয়েছে বলিউডের একটা বিশেষ শ্রেণিকে।

অন্যদিকে, এখনও পর্যন্ত মুক্তি পায়নি সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’। জানা গিয়েছে, দেড় বছর আগেই ছবির শুটিং শেষ হয়ে গিয়েছে। কিন্তু বিভিন্ন কারণে বারংবার পিছিয়ে গিয়েছে ছবি মুক্তির তারিখ। ২০১৯ এর নভেম্বরে ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল, কিন্তু সেসময় মুক্তির তারিখ পিছিয়ে দেওয়া হয় ৮ মে, ২০২০। কিন্তু এক্ষেত্রেও করোনার কারণে মুক্তি না পাওয়ায় দ্বিতীয়বার অনির্দিষ্টকালের জন্য মুক্তির অপেক্ষায় রাখা হয় ‘দিল বেচারা’ ছবিটি। সুশান্তের মৃত্যুর পর পরিচালক রুমি জাফরি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, এরপর সুশান্তের একটি রোম্যান্টিক-কমেডি ছবি করার কথা ছিল। সেখানে প্রথমবার তার ‘প্রেমিকা’ রিয়ার সাথে একসঙ্গে জুটি বাঁধবার কথা ছিল। মে মাসেই ছবির কাজ শুরু হওয়ার কথা ছিল কিন্তু করোনা সংক্রমণের জেরে অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গিয়েছিল শুট্যিং।

তবে সুশান্তের আত্মহত্যায় বলিউডের স্বজনপোষণ ও দায়িত্বজ্ঞানহীনতাকেই কাঠগড়ায় তুলেছেন শেখর কাপূর, কঙ্গনা রানাওয়াত, এই অভিযোগ তুলেছেন কঙ্গনা রানাওয়াত, অনুভব সিনহা,স্বপ্না ভাবানি,রণবীর শোর সহ বলিউডের একাংশ।

বিজ্ঞাপন
Live Corona Update
error: Content is protected !!
Close
Close