এখন খবরপশ্চিম মেদিনীপুর

আমফানের ক্ষতিপূরণ নিয়ে জালিয়াতি, সবংয়ে বিজেপির অবস্থানে হামলার অভিযোগ

নিজস্ব সংবাদদাতা: আমফানের ক্ষতিপূরন সহ একগুচ্ছ দাবি নিয়ে সবংয়ের বুড়াল গ্রামপঞ্চায়েতের সামনে বিজেপি কর্মীদের অবস্থান স্থলে হামলা চালানোর অভিযোগ উঠল তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। বুধবারের এই ঘটনায় অবস্থানের জন্য ব্যবহৃত চেয়ার লুট করার পাশাপাশি খাবার ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

বিজেপির সবং বিধানসভা এলাকার আহবায়ক শিশির কুলবী দাবি করেছেন, ” সারা পশ্চিমবাংলার মতই আমফানের ক্ষতিপূরণ, ১০০দিনের কাজ, প্রধানমন্ত্রী আবাস যোজনা ইত্যাদি নানা বিষয়ে দুর্নীতির চরমে উঠেছে সবংয়ের পঞ্চায়েতগুলিতেও। এই সব বিষয় নিয়েই আমরা বুড়াল গ্রাম পঞ্চায়েতের প্রধাননের কাছে ডেপুটেশন দিতে চেয়ে চিঠি দিয়েছিলাম। প্রথমে উনি আমাদের ২২তারিখ সময় দেন। তারাপর নিজেই বলেন ওই দিন গুরুত্বপূর্ণ মিটিং থাকায় অন্য একদিন সময় দেবেন। এরপর আমরা সময় চাইতে গেলে উনি বলেন, আমাদের ডেপুটেশন নিতে পারবেননা। এরপরই বুধবার আমরা অবস্থান করার সিদ্ধান্ত নেই গ্রামপঞ্চায়েত অফিসের সামনে।”

বিজেপির অভিযোগ বেলা ১টা নাগাদ অবস্থান শেষ হয়। ৩০০জনের খাবার ব্যবস্থা ছিল ওখানে। খাওয়া দাওয়া করে বিজেপি কর্মীরা চলেও যায়। এরপরই ৪০জনের একটি মোটরসাইকেল বাহিনী হামলা চালায়। তারা ক্যাটারারের কর্মচারীদের খাবার ছড়িয়ে দেয় এবং বেশকিছু চেয়ার লুট করে নিয়ে চলে যায় বলেই অভিযোগ। কুলবী দাবি করেছেন, অবস্থান সেরে ফেরার পথে ২ বিজেপি কর্মীকে মারধর করা হয়।

যদিও তৃনমূলের দাবি এরকম কোনও ঘটনাই ঘটেনি। বিজেপি কর্মীরা অবস্থান করার সময় প্রধানের নামে ব্যক্তিগত কুৎসা করছে খবর পেয়ে কিছু তৃণমূল কর্মী ঘটনাস্থলে গেছিল কিন্তু তার আগেই বিজেপি কর্মীরা ওখান থেকে চলে যায়।

বিজ্ঞাপন
Live Corona Update
error: Content is protected !!
Close
Close