কেমন যাবে আজকের দিনটি! একনজরে আজকের রাশিফল

495
horoscope the kharagpur post
Advertisement

আজ শনিবার ৩১ শে অক্টোবর, বাংলা ১৪ই কার্ত্তিক, ১৪২৭। জেনে নিন আজকের দিনে রাশিচক্র কোন বার্তা দিচ্ছে।

Advertisement

মেষ : আজকের দিনটিতে ন্যায় এবং যুক্তিপূর্ণ ভাবে কাজ কর্ম করতে হবে। জীবনের প্রতিটি দিন প্রত্যাশিত সু-সংবাদ নিয়ে আসে না। কিছু কিছু দিন অপ্রত্যাশিত অনেক সু-সংবাদ বা দু-সংবাদ নিয়ে আসে। তাই ধৈর্য ধরে পরিস্থিতি সামলাতে হবে। আর্থিক স্থিতিতে উন্নতি। ব্যবসা বাণিজ্যে অগ্রগতির যোগ রয়েছে। সাংসারিক জীবন সুখ ও শান্তি বজায় থাকবে।

Advertisement
Advertisement

 

 


বৃষ: সাংসারিক জীবনে মতভেদ সৃষ্টি হতে পারে। কাছের মানুষদের সঙ্গে তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন। ব্যবসা বাণিজ্যে জটিলতা বৃদ্ধি। অপ্রত্যাশিত আইনগত জটিলতার বিষয়ে সতর্ক থাকবেন। বিদেশ যাত্রার ক্ষেত্রে প্রতারিত হওয়ার আশঙ্কা। সাহস রাখতে হবে।

 

 

মিথুন: স্বাস্থ্য নিয়ে চিন্তা এবং উদ্বেগ বাড়তে পারে। সাংসারিক জীবন একপ্রকার কাটবে। নিকটজনদের সঙ্গে দূরত্ব সৃষ্টি হতে পারে। ব্যবসায় লগ্নি করা থেকে বিরত থাকুন। বন্ধুদের জন্য কোনও মহৎ কাজ করতে গিয়ে নিজে জটিলতায় জড়িয়ে পড়তে পারেন। সতর্ক থাকুন।

 

 

 

কর্কট : আজ অর্থ সম্পদ লাভের বিশেষ যোগ রয়েছে। স্বাস্থ্য মোটামোটি ভাবে থাকবে। সাংসারিক জীবনে সুখ ও আনন্দ বজায় থাকবে। আর্থিক সমৃদ্ধির যোগ দেখা যাচ্ছে। ব্যবসা বাণিজ্যে উন্নতি। বিনিয়োগ করতে পারেন। কর্ম প্রচেষ্টায় অপ্রত্যাশিত সুযোগ পেয়ে যাবেন।

 

 

সিংহ: সাংসারিক জীবনে টক-মিষ্টি পরিবেশ থাকবে। নিকটজনের সঙ্গে হৃদ্যতা বজায় থাকবে। আর্থিক স্থিতি আশাপ্রদ। ব্যবসা বাণিজ্যে অগ্রগতি। বিদেশে যাওয়ার লালিত স্বপ্ন অপ্রত্যাশিত ভাবে পূরণের সুযোগ আসবে।

 

 

 

কন্যা: আজকের দিনটিতে মানসম্মান লাভের বিশেষ যোগ পরিলক্ষিত হচ্ছে। সাংসারিক জীবনে আনন্দ ও উৎসাহপূর্ণ পরিবেশ থাকবে। নিকটজনের সঙ্গে ঘনিষ্ঠতা আরও গভীর হবে। আর্থিক স্থিতি যথাযথ। ব্যবসা বাণিজ্যে অগ্রগতির আশা। ধার নেওয়া বা দেওয়া থেকে বিরত থাকুন।

 

 

 

তুলা: দিনটি বিষন্ন ও উদাসভাবে কাটবে। সাংসারিক জীবন বিপর্যয় নেমে আসতে পারে। অবিশ্বাস সন্দেহ আর দীর্ঘ দিনের জমে থাকা ক্ষোভের বহিঃপ্রকাশ হবে ভয়ঙ্কর। নিজেকে সামলে রাখতে হবে। নিকটজনের সঙ্গে যোগাযোগ বজায় রেখে চলুন। ব্যবসা বাণিজ্যে বাধা।

 

 

বৃশ্চিক: দিনটি প্রতিকূলতায় ভরা। শান্তির অভাব ঘটবার আশঙ্কা দেখা যাচ্ছে। স্বাস্থ্যগত পরিস্থিতিতে সমস্যা। সাংসারিক জীবনে মতভেদ থাকবে। নিকটজনের সঙ্গে বিরোধ এড়িয়ে চলুন, যতটা পারবেন। ব্যবসা বাণিজ্যে জটিলতা। কর্মস্থলের প্রতি আগ্রহ কমে যাবে। সহকর্মীদের সঙ্গে বিরোধ, দ্বন্দ্ব দেখা দিতে পারে।

 

 

ধনু: আজকের দিনটিতে বিশেষ প্রাপ্তিযোগ পরিলক্ষিত হচ্ছে। সাংসারিক জীবন প্রেম প্রীতি ও ভালোবাসা পূর্ণ থাকবে । নিকটজনদের সঙ্গে ঘনিষ্ঠতা নিবিড় হবে। আর্থিক স্থিতিতে সুবৃদ্ধি। ব্যবসায় উন্নতির যোগ রয়েছে,তবে নিশ্চিন্তে বিনিয়োগ করে বসবেন না যেন।

মকর: আজ অর্থ সম্পদ এবং মিত্রতার সম্ভাবনা রয়েছে। সাংসারিক জীবনে আনন্দময় পরিবেশ বজায় থাকবে। নিকটজনদের সঙ্গে যোগাযোগ অব্যাহত থাকবে। আর্থিক স্থিতি উন্নত। ব্যবসা বাণিজ্যে অগ্রগতি দেখা যাচ্ছে।

 

 

কুম্ভ: বিভিন্ন কারণে আজকের দিনটিতে নানা প্রকার ঝঞ্জাট ও ঝামেলার সৃষ্টি হতে পারে। সাংসারিক জীবনে মনোমালিন্যের আশঙ্কা রয়েছে। নিকটজনদের সঙ্গে তর্ক বিতর্ক এড়িয়ে চলাই শ্রেয়। আর্থিক স্থিতি চিন্তা বাড়াবে। ব্যবসায় বাধা। নতুন বিনিয়োগ না করাই ভালো।

 

 

মীন: আজকের দিনটি আপনার জন্য বিশেষ হতে চলেছে। মনের বিশেষ কোনও আশা পূর্ণ হবে আজ। সাংসারিক জীবনে সুখ-স্বাচ্ছন্দ বজায় থাকবে। নিকটজনদের সঙ্গে সৌহার্দ্য বাড়বে। আর্থিক স্থিতি অনুকুল। ব্যবসা-বাণিজ্যে নতুন উদ্যমে বিনিয়োগ করতে পারেন।