খড়গপুর পুলিশ লাইনে সংক্রমনের আওতায় ৮ পুলিশ কর্মী! শহরেই করোনা আক্রান্ত প্রায় অর্ধশত, আক্রান্ত ১২ রেলকর্মীও

Nearly 50persons including 8police personal and 12 rail workers were found covide positieve within last 24hours in Kharagpur town. According to SDPO Kharagpur Mr.Sukomal Kanti Das effected Police men of emergency force were shifted to safe home of Kharagpur Subdivisonal hospital.

1428
খড়গপুর পুলিশ লাইনে সংক্রমনের আওতায় ৮ পুলিশ কর্মী! শহরেই করোনা আক্রান্ত প্রায় অর্ধশত, আক্রান্ত ১২ রেলকর্মীও 1

নিজস্ব সংবাদদাতা: করোনা ঝড় অব্যাহত শহর খড়গপুরে। গত ২৪ ঘন্টায় খড়গপুর পৌর এলাকায় প্রায় অর্ধশত নতুন আক্রান্তের সন্ধান মিলেছে। তারও চেয়ে বড় কথা খড়গপুর শহরে জরুরি ভিত্তিতে রাখা পুলিশ লাইনে (Emargency Force Line) ৮জন জওয়ান আক্রান্ত হয়েছেন। আক্রান্ত ইঞ্জিনিয়ার, মালগাড়ির গার্ড সহ রেলের এক ডজনেরও বেশি কর্মী। ই.এফ লাইনে সংক্রমনের ঘটনা সম্পর্কে খড়গপুর মহকুমা পুলিশ অধিকারিক (SDPO) সুকোমল কান্তি দাস জানিয়েছেন, “মৃদু বা উপসর্গহীন ওই ৮জনকে স্বাস্থ্য বিভাগের তত্ত্বাবধানে খড়গপুর মহকুমা হাসপাতালের সেফ হোমে পাঠানো হয়েছে।”

আরও পড়ুন -  আঁস্তাকুড় থেকে বার্সিলোনার দেশে পুর্ব মেদিনীপুরের ঋতু , কয়েক ঘন্টার মধ্যেই স্পেনের উড়ান

পাশাপাশি আরও একটি খবরে জানা গেছে, রেলের খড়গপুর ডিভিশনের মাল গাড়ির চালক, বৈদ্যুতিক বিভাগের ইঞ্জিনিয়ার সহ ১২জন রেলকর্মী সহ রেল পরিবারের দেড় ডজন সদস্য আক্রান্ত। এলাকা বিন্যাসে রেলের আবাসন ছাড়াও কৌশল্যা থেকে খরিদা হয়ে মালঞ্চ সর্বত্রই রয়েছেন এঁরা। একটি রেল পরিবারের ৪জন সদস্যই আক্রান্ত। পুলিশ ও রেলের বাইরে গত ২৪ ঘন্টায় খড়গপুর শহরে সংক্রমন ঝড়ের আভাস মিলেছে জোরদার। করোনা মানচিত্রে খড়গপুর শহরের উত্তর থেকে দক্ষিণ, পূর্ব থেকে পশ্চিম দাপটে ঝড় তুলেছে করোনা।

খড়গপুর পুলিশ লাইনে সংক্রমনের আওতায় ৮ পুলিশ কর্মী! শহরেই করোনা আক্রান্ত প্রায় অর্ধশত, আক্রান্ত ১২ রেলকর্মীও 2

শহরের সুভাসপল্লী এলাকায় ৩ আক্রান্তের সন্ধান মিলেছে। ৪৯ ও ৪০ বছরের ২ ব্যক্তি এবং ১৭বছরের কিশোর আক্রান্ত হয়েছেন। ইন্দা, ইন্দা কমলাকেবিন ও ইন্দা সারদা পল্লী এলাকায় যথাক্রমে ৭২ বছরের বৃদ্ধা, ৩৭বছরের যুবক ও ৩৪ বছরের গৃহবধূ করোনার কবলে এসেছে। কৌশল্যা এলাকায় ৭১ বছরের বৃদ্ধ ও ৩৭ বছরের যুবক আক্রান্ত হওয়ার খবর মিলেছে। ঝুলি সোনামুখী এলাকায় আক্রান্ত এক দম্পতি ৫৬ ও ৪৮ বছর বয়স। বারবেটিয়া (২৮/ম), গোলবাজার (৫২/পুং), তালবাগিচা (৪২/পুং), শ্রীকৃষ্ণপুর (১৯/পুং), সিএমই গেট ধোবীঘাট (৪৫/ম) ইত্যাদি জায়গাতে সংক্রমন মিলেছে।

আরও পড়ুন -  মাত্র ৬,০০০ টাকার মধ্যে নতুন স্মার্টফোন লঞ্চ করল Samsung

কলকাতার CMRI Hospital য়ের পরীক্ষায় খড়গপুর ১৬ নম্বর ওয়ার্ড মালঞ্চ রোড এলাকায় একই পরিবারের ৬৮ বছরের বৃদ্ধ ও ৪১ বছরের মহিলার করোনা পজিটিভ ধরা পড়েছে। মালঞ্চর সুকান্তপল্লী এলাকায় ৭০ বছরের এক বৃদ্ধ আক্রান্ত হয়েছেন।  আক্রান্তের মানচিত্রে যুক্ত হয়েছে খরিদা, ছোট আয়মা, সাউথ সাইডও । রেল যোগে আক্রান্ত একাধিক পরিবারের নাবালক ও নাবালিকারা ।               খড়গপুর, মেদিনীপুর সহ করোনার জেলা আপডেট পেতে আমাদের fb পেজ লাইক করুন অথবা নিচে ক্লিক করে চলে আসুন আমাদের Whatsapp গ্রুপে।