করোনা সতর্কতায় বিছিন্ন করে রাখা আইআইটির ৫ ছাত্রের জন্য বিশেষ পরীক্ষার ব্যবস্থা নিল কর্তৃপক্ষ

194
করোনা সতর্কতায় বিছিন্ন করে রাখা আইআইটির ৫ ছাত্রের জন্য বিশেষ পরীক্ষার ব্যবস্থা নিল কর্তৃপক্ষ 1
করোনা সতর্কতায় বিছিন্ন করে রাখা আইআইটির ৫ ছাত্রের জন্য বিশেষ পরীক্ষার ব্যবস্থা নিল কর্তৃপক্ষ 2

নিজস্ব সংবাদদাতা: থাইল্যান্ড থেকে আইআইটি খড়গপুর ক্যাম্পাসে ফিরে আসার পর করোনা সতর্কতা ব্যবস্থায়(কোয়ারান্টিনে)থাকা পাঁচ জন গবেষক পড়ুয়ার জন্য বিশেষ পরীক্ষা গ্রহনের ব্যবস্থা নিল আইআইটি কর্তৃপক্ষ। জানা গেছে এই পাঁচ পড়ুয়ার একজন বিধান চন্দ্র রায় টেকনোলজি হাসপাতালে এবং বাকি চারজন  তাদের হোস্টেলের ঘরেই রয়েছেন বলে জানা গেছে।

করোনা সতর্কতায় বিছিন্ন করে রাখা আইআইটির ৫ ছাত্রের জন্য বিশেষ পরীক্ষার ব্যবস্থা নিল কর্তৃপক্ষ 3

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
আইআইটি কর্তৃপক্ষের একটি সূত্রে জানা গেছে,  কোভিড -১৯(করোনার পরিবর্তিত নাম) মেডিকেল প্রোটোকল অনুসারে কোয়ারান্টাইনয়ে থাকা এই গবেষক পড়ুয়াদের মধ্যে কারুরই কোনও  অস্বস্তির লক্ষন না থাকায় আতঙ্কিত হওয়ার কোনও কারনই নেই। তাছাড়া আইআইটির উন্নত ও আধুনিক চিকিৎসা থাকায় নিপুন পর্যবেক্ষনে রাখা হয়েছে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
পশ্চিম মেদিনীপুর জেলার মূখ্য স্বাস্থ্য আধিকারিক  চিফ মেডিকেল গিরিশ চন্দ্র বেরা বলেছেন, “তারা থাইল্যান্ড থেকে ফিরে আসার পর থেকে তাদের কেবল বিচ্ছিন্ন করে রাখা হয়েছে।  কেন্দ্রীয় ও রাজ্য সরকারের নির্দেশ অনুসারে এটি এখন একটি স্ট্যান্ডার্ড অপারেটিং প্রোটোকল ”

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
বেরা আরও জানিয়েছেন , “১৭ ফেব্রুয়ারি থেকে পরীক্ষা শুরু হচ্ছে গবেষক পড়ুয়াদের যার মধ্যে ওই ৫জনও আছে। তারা হাসপাতাল ও ছাত্রাবাসের কক্ষে থেকেই পরীক্ষা দেবে।  আমরা এজন্য হাসপাতাল কর্তৃপক্ষের সাথে সমন্বয় করছি।” 
 উল্লেখ্য এই ৫জনের মধ্যে প্রথম জন গত  ১০ ​​ই ফেব্রুয়ারি ক্যাম্পাসে  পৌঁছানোর পরপরই তাকে বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছিল। এরপর একে একে যাঁরা এসেছিল তাদের নিজস্ব রুমেই রাখার সিদ্ধান্ত নেওয়া হয়।   

Previous articleনারায়নগড়ে মহিলা মোর্চার আন্দোলনে নির্বিচার লাঠি চালানোর অভিযোগ পুরুষ পুলিশদের বিরুদ্ধে , আহত ৩৫,আহত পুলিশ আধিকারিকরাও
Next article৪৩ লক্ষ টাকার টেন্ডারের দখল নিয়ে তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষে উত্তাল পূর্ব বর্ধমানের কালনা