সামান্য স্বস্তি! করোনামুক্ত হয়ে ফিরলেন ঐশ্বর্য রাই বচ্চন ও আরাধ্যা

42

ওয়েব ডেস্ক : কিছুদিন আগেই প্রবল শ্বাসকষ্ট সহ একাধিক করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন ঐশ্বর্য রাই বচ্চন ও আরাধ্যা৷ অবশেষে সামান্য স্বস্তি বচ্চন পরিবারে। ১০ দিন মারণ ভাইরাসের সাথে যুদ্ধ করে অবশেষে জয়লাভ করলেন অভিষেক পত্নী ঐশ্বর্য রাই বচ্চন এবং মেয়ে আরাধ্যা। সোমবার টুইট করে নিজেই এ খবর জানিয়েছেন অভিষেক বচ্চন। তবে এখনও পর্যন্ত হাসপাতালেই আছেন অমিতাভ বচ্চন এবং অভিষেককে। জানা গিয়েছে, এখনও পর্যন্ত তাদের করোনা রিপোর্ট নেগেটিভ আসেনি।

চলতি মাসেই করোনায় আক্রান্ত হয়ে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভরতি হয়েছিলেন বিগ বি। সেদিন রাতে টুইট করে সেকথা অনুরাগীদের উদ্দেশ্যে জানান বিগ বচ্চন। এর পরের দিনই জানা যায় করোনা থাবা বসিয়েছে ছেলে অভিষেকের শরীরেও। তাঁকেও নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়। সেই সঙ্গে কোভিড পরীক্ষা হয় বাড়ির অন্যান্য সদস্যদেরও। প্রথম পর্যায়ে র‍্যাপিড টেস্টে জয়া বচ্চন, ঐশ্বর্য ও আরাধ্যা তিনজনেরই রিপোর্ট নেগেটিভ আসে। এদিকে র‍্যাপিড টেস্ট নেগেটিভ এলেও দ্বিতীয় সোয়াব টেস্টর রিপোর্টে জানা যায় করোনায় আক্রন্ত ঐশ্বর্য ও মেয়ে আরাধ্যা দুজনেই।

তবে পরিবারের ৪ জন করোনায় আক্রান্ত হলেও জয়া বচ্চন ও মেয়ে শ্বেতা বচ্চনের রিপোর্ট অবশ্য নেগেটিভ আসে। উপসর্গহীন করোনা রোগী হওয়ায় প্রথমে ঐশ্বর্য ও আরাধ্যাকে হোম আইসোলেশনে থাকার পরামর্শ দেওয়া হয়। কিন্তু পরবর্তীতে প্রবল শ্বাসকষ্টের সমস্যা হওয়ায় তাঁদেরও পরে নানাবতী হাসপাতালে ভর্তি করতে হয়। এই ঘটনা নেটিজেনদের সামনে আসতেই স্বাভাবিকভাবেই অনুরাগীদের মধ্যে উদ্বেগের সৃষ্টি হয়। তবে অবশেষে ১০ দিন পর প্রিয় তারকা করোনামুক্ত হয়ে বাড়ি ফেরায় স্বাভাবিকভাবেই স্বস্তিতে অনুরাগীরা। আর এই খবর ভক্তদের উদ্দেশ্যে প্রথম সামনে আনেন খোদ অভিষেক বচ্চন৷ তিনিই টুইট করে ঐশ্বর্য ও আরাধ্যার করোনামুক্ত হওয়ার খবর দিয়েছেন।

আরও পড়ুন -  প্রয়াত হলেন ভারতীয় রাজনীতির আজীবন ধর্ম নিরপেক্ষ সৈনিক অমর সিংহ

ঐশ্বর্য ও আরাধ্যার সুস্থ হওয়ার খব্র নেটিজেনদের উদ্দেশ্যে জানিয়ে এদিন টুইটারে অভিষেক বচ্চন লেখেন, “আপনাদের প্রার্থনা আর শুভকামনা এভাবেই যেন আমাদের সঙ্গে থাকে। সৌভাগ্যবশত ঐশ্বর্য আর আরাধ্যার রিপোর্ট নেগেটিভ এসেছে। ওদের হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। এখন ওরা বাড়িতেই থাকবে। তবে আমি আর বাবা আপাতত হাসপাতালেই থাকব।”

আরও পড়ুন -  করোনায় মৃত্যুতে সেঞ্চুরি ছাড়িয়ে গেল ভারত , গোষ্ঠী সংক্রমনের মুখে এবার সবার জন্যই জরুরি মাস্ক, জানাল আইসিএমআর

উল্লেখ্য, দিন কয়েক আগেই খবর ছড়িয়ে পড়েছিল অমিতাভ করোনামুক্ত হয়ে গিয়েছেন। এই খবর শুনে স্বাভাবিকভাবেই অনুরাগীদের মধ্যে উচ্ছ্বাস ফুটে উঠেছিক৷ কিন্তু কিছুক্ষণের মধ্যেই সেই উচ্ছ্বাসে জল ঢাললেন বিগ বি নিজেই৷ টুইট করে অমিতাভ বচ্চন জানিয়ে দেন, তাঁর সুস্থ হওয়ার খবর একেবারেই মিথ্যে। তাঁর করোনা রিপোর্ট এখনও নেগেটিভ আসেনি। হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকেই প্রায় প্রতিদিনই হাসপাতালে বসে কিছু না কিছু টুইট করে চলেছেন বিগ বচ্চন। কয়েকদিন আগেই তিনি জানিয়েছেন, এমন কঠিন পরিস্থিতিতে বাবাকে ভীষণ মিস করছেন তিনি।

সামান্য স্বস্তি! করোনামুক্ত হয়ে ফিরলেন ঐশ্বর্য রাই বচ্চন ও আরাধ্যা 1