মহালয়ার দিনে রিলিজ হচ্ছে নতুন মিউজিক ভিডিও কন‍্যা রূপেণ সংস্থিতা

219
মহালয়ার দিনে রিলিজ হচ্ছে নতুন মিউজিক ভিডিও কন‍্যা রূপেণ সংস্থিতা 1

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর: করোনার কবলে পড়ে কাঁপছে আজ গোটা বিশ্ব। আমাদের মাতৃভূমি ভারতবর্ষও রয়েছে এই অতিমারির কবলে। ভয়ে ভয়ে এগিয়ে চলা জীবনে উৎসবের আনন্দ ধীরে ধীরে দূরে চলে যাচ্ছে। তার মাঝেই একটু ভিন্ন ভাবে চলছে সাংস্কৃতিক চর্চা। আর তাদের সৃজনশীল সৃষ্টির মাধ্যমে উৎসবের আনন্দকে জনগণের মধ্যে কিছুটা হলেও বিতরণের চেষ্টা করছেন শিল্পীরা। আর এর মাঝেই পঞ্জিকার হিসেবে পায়ে পায়ে দোরে হাজির মহালয়া। পিতৃপক্ষে অবসানে দেবীপক্ষের সূচনায় মহালয়ার পূণ্য লগ্নে রিলিজ হতে চলে একটি ভিন্ন স্বাদের মিউজিক ভিডিও । সমাজের উচ্চ-নিচ,ধনী-দরিদ্র ভেদাভেদহীন ভাবে সর্বভূতে সর্বশক্তিমান ইশ্বর সবার মাঝেই বিরাজমান,এই ভাবনাকে সামনে নিয়েই শুভাশীষ মুখার্জি, রাজকুমার দে , বিশ্বজিৎ দাস তাঁদের মিলিত প্রয়াসে তৈরি করেছেন মিউজিক ভিডিও ‘কন্যারূপেন সংস্থিতা’।

আরও পড়ুন -  সম্পত্তি নিয়ে বিবাদের জেরে দাদাকে খুন, ৬ বছর পর হঠাৎ আত্মসমর্পণ, চাঞ্চল্য শ্যামনগরে

বিষয়বস্তু নিয়ে স্ক্রিপ্ট রচনা ও স্বরাঙ্কন করেছেন বিশিষ্ট বাচিক শিল্পী বৃষ্টি মুখোপাধ্যায়। যশস্বী নৃত‍্যশিল্পী তপস্বিনী ভট্টাচার্য্য মাইতির কোরিওগ্রাফিতে অভিনয়ে ও নৃত্যে অংশ নিয়েছেন লাস‍্য ডান্স একাডেমির শিল্পীরা। ভিডিওগ্রাফী করেছেন শুভাশিস মুখার্জি বিশ্বজিৎ দাস, রাজকুমার দে ও অনন্যরা।
মিউজিক ভিডিওটিকে সফল ভাবে তুলে ধরতে বিভিন্ন ভাবে সহযোগিয়তার হাত বাড়িয়ে দিয়েছে মেদিনীপুর শহরের বিভিন্ন অংশের সংস্কৃতিপ্রেমী মানুষ।এই কাজে বিশেষভাবে সাহায্য করেছেন শিবনাথ মন্ডল, রাজ ভট্টাচার্য, ইন্দ্রনীল মাইতি,রাজু শী,বিট্টু সোহম, রাজু শীট,রাজা প্রমুখ।মহালয়ার দিন সকাল ৯টায় সময় বাংলা চ‍্যানেল ও মন্টেল নিউজে প্রকাশিত হবে মিউজিক ভিডিওটি। পাশাপাশি আপলোড হবে সোশ্যাল মিডিয়ায়। মিউজিক​ ভিডিওর সাথে যুক্ত সবার আশা এটি দর্শকদের মন জয় করবে। ভিডিওটির দৈর্ঘ্য ১২ থেকে ১৫ মিনিট। ভিডিও টি মেদিনীপুর শহরের বড়বাজারের একপ্রান্তে মল্লিক চকের মল্লিকবাড়ি, মন্দিরময় পাথরা, কাঁসাই নদীর ধার সহ বিভিন্ন জায়গায় শুট হয়েছে। তিন-চারটি গানের মিক্সিং রয়েছে ভিডিওটি তে।

মহালয়ার দিনে রিলিজ হচ্ছে নতুন মিউজিক ভিডিও কন‍্যা রূপেণ সংস্থিতা 2