About us

খবর, আমাদের মতে মানুষের মৌলিক অধিকার। শিক্ষা বস্ত্র স্বাস্থ্য বাসস্থানের মতই খবর মানু্ষের জন্মগত অধিকার। যদি খবরকে সংকুচিত, এবং খবরের ওপর বিধি নিষেধ আরোপ করা হয় তবে মানু্ষের অধিকার খর্ব করা হয়। আমরা মনে করি মানুষ যত খবর পাবেন তত দেশ উন্নত হবে। আমাদের লক্ষ্য তাই মানু্ষের কাছে বেশি বেশি খবর পৌঁছে দেওয়া। আবার এটাও ঠিক যে প্রতিনিয়ত খবরের স্রোত বয়ে যাচ্ছে অথচ অত খবর মানু্ষের পড়ার সময় কোথায় ? তাই মানু্ষের জন্য খবর বাছতে হয়। কোন খবর জরুরি ? যে কারনে আমরা রাখছি বাছাই খবর। আর এই খবর বাছার ক্ষেত্রে মানুষকে গুরুত্ব দেওয়া হয়, কোনও পক্ষকে নয়। সময়কে ছুঁয়ে যাওয়াই আমাদের উদ্দেশ্য তাই আমরা সমসাময়িক।
খবর শুধুই শহরে আর মহানগরে নয়, মফঃস্বল কিংবা গঞ্জেও নয়, তারও বাইরে গিয়ে খবর পড়ে থাকে অনালোকিত প্রান্তিক প্রান্তরে। খবর শ্রমজীবিতের ঘামে, কৃষকের পাসিনায়, বুদ্ধিজীবীর কলমে,পন্ডিতের মগজেও। আমরা তাই ছানবিন করে সে খবর তুলে আনি। সব মিলিয়ে আমাদের খবর, সবার খবর এবং বাছাই খবর। নিরপেক্ষতা নয় খবর আমাদের খবরেরই পক্ষপাতিত্বে। খবরে মানুষই অগ্রাধিকার বাকি সব পেছনে।
আমাদের কাছে খবর মানে শুধুই একটি ঘটনা নয়, খবরের আগে ও পরেও খবর থাকে। আমরা তাই একটি সম্পুর্ন খবরের খোঁজ করি আর এটা করতে গিয়েই আমরা খবর থেকে এক কদম এগিয়ে যাই আর সেকারনেই আমরা খবরের এক কদম আগে।

If you have any query regrading Site, Advertisement and any other issue, please feel free to contact at [email protected]

Call Us – +91 98008 68082