পাশে আছি, জেলার কৃতী সন্তানদের জানিয়ে এল এবিটিএ

148
পাশে আছি, জেলার কৃতী সন্তানদের জানিয়ে এল এবিটিএ 1

নিজস্ব সংবাদদাতা: পরের ধাপটা আরও বড়, আরও লড়াই করতে হবে। শুধু মেধা নয় তার সঙ্গে যুক্ত করতে হবে পরিশ্রম আর পঠন পাঠনের নিয়মাবর্তিতা। একদিকে জেলার কৃতী সন্তান মাধ্যমিকে অষ্টম স্থানাধিকারী ছাত্র অন্যদিকে দীর্ঘ অভিজ্ঞতা সমৃদ্ধ শিক্ষক সংগঠন। এভাবেই আলাপ চারিতায় জমে উঠল কিছু মুহূর্ত। আলাপের মাঝে মাঝে পরের হার্ডেল পেরুনোর আর সাফল্যকে ধরে রাখার বীজমন্ত্র দিয়ে এলেন গুরুকুল।

আরও পড়ুন -  আলিপুরদুয়ার জেলায় আক্রান্ত দিলীপ ঘোষ

২০২০ সালের মাধ্যমিক পরীক্ষায় দাসপুর বিবেকানন্দ উচ্চ বিদ্যালয়ের ছাত্র শুভঙ্কর মাইতি ৬৮৫ নম্বর পেয়ে রাজ‍্যে ৮ম স্থান ও পশ্চিম মেদিনীপুর জেলায় প্রথম স্থান অধিকার করেছে। শুক্রবার শতাব্দী প্রাচীন বামপন্থী শিক্ষক সংগঠন নিখিল বঙ্গ শিক্ষক সমিতির (এবিটিএ)পশ্চিম মেদিনীপুর জেলা কমিটি ও ঘাটাল মহকুমা কমিটির পক্ষ থেকে যৌথ উদ্যোগে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হল শুভঙ্কর কে।

পাশে আছি, জেলার কৃতী সন্তানদের জানিয়ে এল এবিটিএ 2

ডেবরা থানার মলিঘাটি এলাকার রহিমপুরে শুভংকরের বাড়িতে গিয়ে শুভঙ্করের বাবা সুখেন্দু মাইতি ও মা রীতা মন্ডল মাইতির উপস্থিতিতে শুভঙ্করকে সংবর্ধনা জানান শিক্ষক নেতৃত্ব। উপস্থিত ছিলেন এবিটিএ’র জেলা কমিটির সদস‍্য শ্রীবাস জানা,চন্দন ভট্টাচার্য, তাপস ঘোষ, বিশ্বনাথ দাস ও প্রণব কুমার গোস্বামী প্রমুখ।

আরও পড়ুন -  ই-কমার্স দুনিয়ায় হোয়াটসঅ্যাপের সাথে হাত মিলিয়ে Jio Mart আনতে চলেছে রিলায়েন্স।

এছাড়াও এদিন সংগঠনের পক্ষ থেকে মাধ্যমিকে ঘাটাল মহাকুমার অপর কৃতী পাঁচবেড়িয়া রামচন্দ্র স্মৃতি শিক্ষা নিকেতনের ছাত্র অরিজিৎ আদককেও এদিন সংগঠনের পক্ষ থেকে সংবর্ধনা জানানো হয়। এবিটিএর পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে যে কোনও সমস্যা সমাধানে পাশে রয়েছে সংগঠন। শিষ্যরাও খুুশি হল গুরুকুলের পরামর্শ ও সাহায্যের আশ্বাস পেয়ে।