আবারও সেই ছোট গাড়ি ! ডাম্পারের ধাক্কায় মুড়ির টিনের মতই দুমড়ে মুচড়ে জীবন নিল পাঁচ বন্ধুর

415
Advertisement
এভাবেই মুড়ির টিনে পরিনত গাড়িটি 

নিজস্ব সংবাদদাতা: ৭লাখি গাড়ি কিন্তু মুড়ির টিন, দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে গিয়ে জীবন কেড়ে নিল ৫বন্ধুর। প্রাণ গেল পাঁচজনের। মৃত্যুর সংগে লড়ছেন আরও একজন। বৃহস্পতিবার রাতে আলিপুরদুয়ার জেলার বীরপাড়া থানার ডিমডিমা চা বাগানের কাছে ৪৮ নম্বর এশিয়ান হাইওয়ের দুর্ঘটনা আবারও প্রশ্ন তুলে দিল চারচাকার এই ছোট গাড়ি গুলি কতটা নিরাপদ ?

Advertisement

Advertisement
Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
বৃহস্পতিবার গভীর রাতে একটি ছোট গাড়িতে করে ছ’জন শিলিগুড়ি যাচ্ছিলেন। গাড়িতে ছিলেন বীরপাড়া ক্ষুদিরাম পল্লির বাসিন্দা পেশায় মাছ ব্যবসায়ী আশরাফ আলি, ক্ষুদিরাম পল্লির বাসিন্দা পেশায় সাইকেল দোকানের কর্মী বরুণ সরকার, বিরবিটি কলোনির বাসিন্দা পেশায় মাছ ব্যবসায়ী মনোজ শাহ, শান্তিনগর কলোনির বাসিন্দা পেশায় গ্রিলের দোকানের কর্মী মিঠুন দাস, শান্তিনগর কলোনির বাসিন্দা পেশায় গ্রিলের দোকানের কর্মী সঞ্জয় বিশ্বাস এবং শান্তিনগর কলোনির বাসিন্দা শিবু মণ্ডল।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
আলিপুরদুয়ারের বীরপাড়া থানার ডিমডিমা চা বাগানের কাছে ৪৮ নম্বর এশিয়ান হাইওয়েতে আচমকাই ছোট গাড়িটির সঙ্গে একটি ডাম্পারের ধাক্কা লাগে। ঘটনাস্থলে প্রায় ভেঙে চুরমার হয়ে যায় ওই ছোট গাড়িটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় আশরাফ আলি, বরুণ সরকার, মনোজ শাহ, মিঠুন দাস এবং সঞ্জয় বিশ্বাসের।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
শিবু মণ্ডলকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়। প্রথমে বীরপাড়া রাজ্য সাধারণ হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। তবে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় শিবুকে রাতেই শিলিগুড়ির এক নার্সিংহোমে স্থানান্তরিত করা হয়। সেখানেই আপাতত চিকিৎসা চলছে শিবুর। পুলিশ নিহত ওই পাঁচজনের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। দুর্ঘটনাগ্রস্ত ওই গাড়িটিকেও বাজেয়াপ্ত করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে গাড়ির সাথেই তালগোল পাকিয়ে গেছিল দেহগুলি।