পদ্মের দিকে ঝুঁকছেন অভিনেতা তথা তৃণমুল সহ-সভাপতি হিরণ,শীঘ্রই তৃণমুল ছাড়ার সম্ভাবনা

315
পদ্মের দিকে ঝুঁকছেন অভিনেতা তথা তৃণমুল সহ-সভাপতি হিরণ,শীঘ্রই তৃণমুল ছাড়ার সম্ভাবনা 1

নিউজ ডেস্ক: তৃণমূল ছাড়ার সম্ভাবনা জাগালেন টলিউডের অভিনেতা ও যুব তৃণমূলের সহ-সভাপতি হিরণ চট্টোপাধ্যায়। দল ছাড়ার ইঙ্গিত দেয়ার সময় তিনি জানিয়েছেন, যেখানে সম্মান পাব, সেখানেই যাব। বিজেপি ছাড়াও অন্য দলের সঙ্গে কথা হয়েছে। তবে বর্তমান পরিস্থিতির দিকে নজর রাখলে তার পদ্মশিবিরে যোগদানের সম্ভাবনা প্রবল।

পদ্মের দিকে ঝুঁকছেন অভিনেতা তথা তৃণমুল সহ-সভাপতি হিরণ,শীঘ্রই তৃণমুল ছাড়ার সম্ভাবনা 2

গ্ল্যামার ইন্ডাস্ট্রির সঙ্গে রাজনীতি মিলে মিশে একাকার। কারও গেরুয়া শিবিরে নাম লেখানোর জল্পনা হাওয়ায় ভাসছে, কেউ আবার দলবদলের হাওয়ার মাঝেই রাজ্যের শাসক দলে যোগ দিচ্ছেন। সব মিলিয়ে একুশের বিধানসভা নির্বাচনে চোখ সকলের । একের পর এক তৃণমূল নেতামন্ত্রী দল বদলাচ্ছেন। শনিবারই রাজীব বন্দ্যোপাধ্যায়, বৈশালী ডালমিয়াদের সঙ্গে দিল্লির যান অভিনেতা রুদ্রনীল ঘোষ।যোগদান করেন বিজেপিতে।
রাত পার হতে না হতেই টলিউডের আরেক অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়ও নাকি এবার গেরুয়া শিবিরের দিকে ঝুঁকছেন।

পদ্মের দিকে ঝুঁকছেন অভিনেতা তথা তৃণমুল সহ-সভাপতি হিরণ,শীঘ্রই তৃণমুল ছাড়ার সম্ভাবনা 3

হিরণ চট্টোপাধ্যায় যুব তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি ছিলেন হিরণ। তবে একুশের বিধানসভা ভোটের আগে যেভাবে দলবদলের হাওয়া শুরু হয়েছে, এবার হিরণও নাকি জোড়া ফুল শিবির ছেড়ে এবার পদ্ম শিবিরের দিকে ঝুঁকছেন।

দীর্ঘ দিন ধরেই ইন্ডাস্ট্রির কোনও ছবিতে তাঁকে সেভাবে দেখা যায় না, এদিকে টলিপাড়ার এই অন্যতম মুখ রাজনীতির মঞ্চেও সেভাবে সক্রিয় নন। তাই কী এবার পরিবর্তনের লক্ষ্যেই গেরুয়া শিবিরে যোগ দেবেন হিরণ চট্টোপাধ্যায়? প্রশ্ন উঠতে শুরু হয়েছে।

Previous articleসবংয়ে বিজেপির মিটিংয়ে হামলা, বোমাবাজি! বেধড়ক মারা হল মহিলাদেরও, অভিযোগ তৃনমূলের বিরুদ্ধে
Next articleসৌমেন্দুর পর কী দিব্যেন্দু?৭ ফেব্রুয়ারি হলদিয়ায় প্রধানমন্ত্রীর সভায় আমন্ত্রণ পেলেন তমলুকের সাংসদ