৩ বছর পর মডেল সোনিকা সিং মৃত্যু মামলায় অভিনেতা বিক্রমের বিরুদ্ধে চার্জশিট গঠন করলও আলিপুর আদালত

305
৩ বছর পর মডেল সোনিকা সিং মৃত্যু মামলায় অভিনেতা বিক্রমের বিরুদ্ধে চার্জশিট গঠন করলও আলিপুর আদালত 1

 ২০১৭ সালে ২৯ শে এপ্রিল গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয়েছিল মডেল সনিকা সিং। সেসময় গাড়ি চালাচ্ছিলেন অভিনেতা বিক্রম চ্যাটার্জি৷ সনিকা মৃত্যু মামলায় দীর্ঘ ৩ বছর পর অবশেষে অভিনেতা বিক্রম চ্যাটার্জির বিরুদ্ধে চার্জশিট গঠন করলো আলিপুর আদালত। জানা গিয়েছে, পুজোর পরই এই মামলার বিচার প্রক্রিয়া শুরু হয়ে যাবে৷ জানা গিয়েছে, অভিনেতার বিরুদ্ধে মদ্যপ অবস্থায় বেপরোয়া গতিতে গাড়ি চালানো-সহ একাধিক ধারায় মামলা যুক্ত করা হয়েছে।

আরও পড়ুন -  আমফানের ত্রানের ত্রিপলের ছাউনিতেই ২১শের সভা শুনলো তৃণমূল কর্মীরা! বিতর্কের ঝড় রাজনৈতিক মহলে

২০১৭ সালের ২৯ শে এপ্রিল একটি পার্টি থেকে একই গাড়িতে বিক্রমের সাথে ফেরার পথে রাসবিহারী মোড়ের কাছে গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয় সনিকা সিং এর। সেসময় গাড়ি চালাচ্ছিলেন অভিনেতা বিক্রম চ্যাটার্জি। জানা গিয়েছে, ফাঁকা রাস্তায় মদ্যপ অবস্থায় বেপরোয়া গতিতে গাড়ি চালাচ্ছিলেন অভিনেতা। সেসময় আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি রাস্তার ডাম্পারে ধাক্কা লেগে গাড়িটি তছনছ হয়ে গিয়েছিল। এই ঘটনায় গুরুতর আহত হয়েছিলেন মডেল সনিকা সিং৷ এরপর তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলে রাস্তাতেই সনিকার মৃত্যু হয়। ঘটনায় বিক্রম প্রাণে বেঁচে গেলেও গুরুতর আহত হন। তাকে বাইপাসের একটি নার্সিংহোমে ভর্তি করা হয়। বেশ কিছু দিন পরে সুস্থ হয়ে ওঠেন তিনি।

৩ বছর পর মডেল সোনিকা সিং মৃত্যু মামলায় অভিনেতা বিক্রমের বিরুদ্ধে চার্জশিট গঠন করলও আলিপুর আদালত 2

তবে এই দুর্ঘটনায় বিক্রমের বিরুদ্ধে প্রথমে ৩০৪ এ ধারায় মামলা শুরু করা হলেও পরবর্তীকালে সেই মামলা বদলে ৩০৪ পার্ট ২ ধারায় নতুন করে চার্জশিট দাখিল করা হয়। সেখানে অনিচ্ছাকৃত খুনের ধারায় বিক্রমের বিরুদ্ধে চার্জ গঠন করা হয়। এরপর পুলিশের তরফে অভিনেতা বিক্রম চ্যাটার্জিকে গ্রেফতার করা হলেও তিনি পরে জামিন পেয়ে গিয়েছিলেন। সোনিকা সিং মৃত্যু ঘটনায় ৩০৪ পার্ট ২, ২৭৯, ৪২৭, ৩৩৮, ১৮৫ মোটর ভেহিক্যালস অ্যাক্ট ধারায় এই চার্জশিট গঠন করা হয়।