প্রয়াত অভিনেতা বিবেক; করোনা ভাইরাসে আক্রান্ত সকলের প্রিয় সোনু

367
প্রয়াত অভিনেতা বিবেক; করোনা ভাইরাসে আক্রান্ত সকলের প্রিয় সোনু 1

বিশ্বজিৎ দাস: চলে গেলেন জনপ্রিয় তামিল অভিনেতা ও কমেডিয়ান বিবেক। মাত্র ৫৯ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন তিনি। বিবেক বৃহস্পতিবার সকালে হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন। অভিনেতার অবস্থা আশঙ্কাজনক হওয়ার তাঁকে চেন্নাইয়ের একটি হাসপাতালের আইসিইউ-তে রাখা হয়। সেইদিনই সকাল ১১টা নাগাদ জ্ঞান হারান তিনি।

প্রয়াত অভিনেতা বিবেক; করোনা ভাইরাসে আক্রান্ত সকলের প্রিয় সোনু 2

এরপর তাঁর করোনারি অ্যাঞ্জিওগ্রাম ও অ্যাঞ্জিওপ্লাস্টি করানো হয়। অস্ত্রোপচারের পর মেডিক্যাল বুলেটিনে জানিয়ে দেওয়া হয়েছিল, তাঁর পরিস্থিতি অত্যন্ত সংকটজনক। শনিবার ভোর ৪.৩৫-এ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

প্রয়াত অভিনেতা বিবেক; করোনা ভাইরাসে আক্রান্ত সকলের প্রিয় সোনু 3

উল্লেখ্য, বৃহস্পতিবারই করোনাভাইরাসের টিকার প্রথম ডোজ নিয়েছিলেন অভিনেতা। তামিলনাড়ুর স্বাস্থ্যসচিবের সঙ্গে একটি অনুষ্ঠানে যোগ দিয়ে সেখানেই টিকা নেওয়ার ক্ষেত্রে সচেতনতা বাড়ানোর দৃষ্টান্ত হিসাবে নিজেই টিকা নিয়েছিলেন অভিনেতা। তারপরেই হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন তিনি।

এদিকে, শনিবার সোনু সুদের শরীরেও থাবা বসিয়েছে করোনা ভাইরাস। সোশ‍্যাল মিডিয়ায় নিজেই অনুরাগীদের এই খবর জানিয়েছেন অভিনেতা। নিজের ইনস্টাগ্রাম পোস্টের মাধ‍্যমে সবাইকে এই খবর জানিয়েছেন।

ইনস্টাগ্রামে তিনি লিখেছেন, ‘সবাইকে জানাতে চাই আজ সকালে আমার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। প্রাথমিক নিরাপত্তা হিসাবে আমি নিজেকে কোয়ারেন্টিন করে নিয়েছি ও যথাসম্ভব খেয়াল রাখছি নিজের। কিন্তু চিন্তা করবেন না, আপনাদের সমস‍্যা সমাধানের জন‍্য আমার কাছে অনেক সময় রয়েছে। মনে রাখবেন আমি সবসময় আপনাদের জন‍্য আছি।’

উল্লেখ্য, দিন কয়েক আগেই করোনার টিকা নিয়েছিলেন সোনু। পাঞ্জাব সরকারের তরফ থেকে তাঁকে করোনা ভ্যাকসিন কর্মসূচির ব্যান্ড অ্যাম্বাসাডর ঘোষণা করা হয়েছিল। তবে প্রথম ডোজ নেওয়ার কিছুদিনের মধ্যেই করোনার কবলে পড়লেন জনপ্রিয় অভিনেতা।

Previous articleএবার করোনার বলি হলেন বিধায়ক! রাজ্য আর দেশ জুড়ে করোনা ঝড় অব্যাহত
Next articleনন্দীগ্রামে মীনাক্ষীর রণকৌশল রচিয়তা নির্মল জানা প্রয়াত! দ্বিতীয় ডোজ নেওয়ার আগেই করোনায় প্রয়াত হলেন অবিভক্ত মেদিনীপুরের বাম নেতা