তিন তিনটে লেটার নিয়ে উচ্চ মাধ্যমিক পাশ করলেন বাংলার রানী রাসমণি

234
তিন তিনটে লেটার নিয়ে উচ্চ মাধ্যমিক পাশ করলেন বাংলার রানী রাসমণি 1

নিজস্ব সংবাদদাতা: একেই বলে যে রাঁধে সে চুলও বাঁধে। বাংলা সিরিয়ালের জগতে এখন চুটিয়ে অভিনয় করে যাচ্ছেন দিতিপ্রিয়া। অত্যন্ত জনপ্রিয় সিরিয়াল রানী রাসমণি যখন তিনি শুরু করেছিলেন তখন আর এখানের মধ্যে আকাশ পাতাল ফারাক। জানবাজারের রাজবাড়ির নববধূ থেকে এখন তিনি বর্ষিয়সী রানী মা, নাতি নাতনিদের দিদিমা। কিন্তু ওই এক টুকরো বয়সের মেয়ে কী দাপটের সঙ্গে অভিনয় করে চলেছেন! আর কে জানত একই সাথে চালিয়ে গিয়েছেন পড়াশুনোও। শ্যুটিংয়ের অবসরেই সেটে বসে পড়েই উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়েছিলেন ধারাবাহিক ‘রানী রাসমণি’-র দ্বিতিপ্রিয়া রায়।

আরও পড়ুন -  সুবর্নরেখার কথা -১২ ।। উপেন পাত্র

স্বাভাবিক ভাবেই ভয় একটুতো ছিলই।করোনা আবহে তিনটে পরীক্ষা দিতে না পারায় উৎকণ্ঠাও বেড়ে গিয়েছিল
সব মিলিয়ে ফল কেমন হবে তা নিয়ে বুকে ছিল দুরুদুরু ভয়। তবে শুক্রবার রেজাল্ট বেরোতে দেখা গেল খুব ভাল ভাবেই উৎরে গিয়েছেন তিনি শুধু তাই নয় তিন তিনটে বিষয়ে লেটার নিয়ে নিয়েছেন তিনি।

তিন তিনটে লেটার নিয়ে উচ্চ মাধ্যমিক পাশ করলেন বাংলার রানী রাসমণি 2

শুক্রবার প্রকাশিত হয়েছে উচ্চ মাধ্যমিক ২০২০-র ফল। তাতে দেখা যাচ্ছে ৮২.৪ শতাংশ নম্বর পেয়ে সসম্মানে উত্তীর্ণ হয়েছেন বাংলার রানিমা। সঙ্গে তিনটি বিষয়ে লেটার পেয়েছেন তিনি। লেটার পেয়েছেন ইংরাজি, শিক্ষাবিজ্ঞান ও সংগীতে।

আরও পড়ুন -  করোনা আক্রান্ত রাজ্যের স্বাস্থ্য অধিকর্তা অজয় চক্রবর্তী, আতঙ্কে স্বাস্থ্যভবন

নিজের এই ফলে স্বাভাবিক ভাবেই খুশি দিতিপ্রিয়া। আনন্দ তিনি ভাগ করে নিয়েছেন পরিবার ও বন্ধুদের সঙ্গে। জানিয়েছেন, এমন ফল হবে আশা করিনি। মা সব কিছু গুছিয়ে দিত বলেই এই ফল হয়েছে।  পরের পড়াটা কী নিয়ে পড়তে চান জিজ্ঞাসা করতেই বললেন, আজ নয়,অন্যদিন বলব, আজ একটু মজা করে নেই।খুব টেনশন গেছে কয়েকটা দিন।