বান্ধবী শ্বেতার সাথে ডিসেম্বরেই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন আদিত্য নারায়ণ, জানালেন বিয়ের দিনক্ষণ

121
বান্ধবী শ্বেতার সাথে ডিসেম্বরেই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন আদিত্য নারায়ণ, জানালেন বিয়ের দিনক্ষণ 1

ওয়েব ডেস্ক : কিছুদিন যাবৎ আদিত্য নারায়ণের বিয়ে নিয়ে ব্যাপক শোরগোল পড়েছে বলিউডের অন্দরে। আর পড়বে এটাই তো স্বাভাবিক! উদিত পুত্র বলে কথা। তারওপর বাবার মতো ছেলে আদিত্যও বেশ জনপ্রিয় বি-টাউনের অন্দরে। অনুরাগীদের সংখ্যাও নেহাত কম নয়। শুক্রবার বিয়ের দিনক্ষণ ঘোষণা করলেন আদিত্য নারায়ণ। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, চলতি বছরের ১ ডিসেম্বরই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন শ্বেতা আগরওয়াল- আদিত্য জুটি।

আরও পড়ুন -  করোনা রিপোর্ট নেগেটিভ! তা সত্ত্বেও মৃত্যু হল কোচবিহারের প্রাক্তন যুব তৃণমূল কংগ্রেস সভাপতি বিষ্ণুব্রত বর্মনের

জানা গিয়েছে, করোনা আবহে জাঁকজমক করে এই মূহুর্তে বিয়ের অনুষ্ঠান করছেন না দুই পরিবার। সেকারণে মহারাষ্ট্রেরই একটি মন্দিরে সম্পন্ন হবে বিয়ের অনুষ্ঠান। পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে হবে অনুষ্ঠান। তবে করোনা পরিস্থতি কেটে গেলে পরে রিসেপশনের আয়োজন করা হতে পারে বলেই জানা গিয়েছে। প্রসঙ্গত, ২০১০ সালে ‘শাপিত’-এর সেট থেকেই শ্বেতার সঙ্গে আদিত্যর আলাপ। সেখান থেকেই দুজনের মধ্যে ঘনিষ্ঠ তা বাড়ে৷ এবার সেই বন্ধুত্বের সম্পর্ককেই তাঁরা শুভ পরিণাম দিতে চলেছেন বলেই জানা গিয়েছে।

তবে শুধুমাত্র আদিত্য নারায়ণ নয়, একই সাথে চলতি মাসেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন নেহা কক্করও। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী চলতি মাসের আগামী ২৬ অক্টোবর দিল্লিতে নেহা ও রোহনপ্রীতের বিয়ের আসর বসতে চলেছে৷ তবে যেহেতু এই মূহুর্তে করোনা পরিস্থিতি চলছে সেকারণে আপাতত বিয়েতে জাঁকজমক করছেন না। খুব কাছের মানুষদের নিয়ে হবে বিয়ে৷ এদিকে একেই করোনা পরিস্থিতি তার ওপর অসুস্থতার কারণে নেহা কক্কর এবং রোহনপ্রীত সিংয়ের বিয়েতে উপস্থিত থাকতে পারবেন না বলে জানিয়েছেন আদিত্য নারায়ণ। তবে বিয়েতে হাজির হতে না পারলেও, বন্ধু নেহার ভবিষ্যতের জন্য মন ভরে শুভেচ্ছা আগেই জানিয়েছেন উদিত-পুত্র আদিত্য নারায়ণ।

বান্ধবী শ্বেতার সাথে ডিসেম্বরেই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন আদিত্য নারায়ণ, জানালেন বিয়ের দিনক্ষণ 2