শীঘ্রই বিয়ের পিঁড়িতে আদিত্য নারায়ণ, জানেন পাত্রী কে?

302
শীঘ্রই বিয়ের পিঁড়িতে আদিত্য নারায়ণ, জানেন পাত্রী কে? 1

ওয়েব ডেস্ক : দিন কয়েক আগে নেহা কক্করের বিয়ের খবর শুনে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছিল নেট পাড়ায়। নেহা কক্করের পর এবার আদিত্য নারায়ণ। জানা গিয়েছে শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন উদিত নারায়ণ পুত্র আদিত্য নারায়ণ। কিন্তু পাত্রী কে? জানা গিয়েছে, দীর্ঘদিনের বান্ধবী শ্বেতা আগরওয়ালকেই বিয়ে করতে চলেছেন আদিত্য।

আরও পড়ুন -  উত্তরে নামছে ধস, ফুঁসছে নদী, আগামী ৭২ ঘন্টা চলবে বৃষ্টি, দক্ষিণবঙ্গে ৩দিন বজ্র-বিদ্যুৎ সহ বৃষ্টির পূর্বাভাস

জানা গিয়েছে, এইবছর নভেম্বর কিংবা ডিসেম্বর মাসেই শ্বেতা আগরওয়ালের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন আদিত্য নারায়ণ। ফকে ইতিমধ্যেই দুই পরিবারে বিয়ের তোড়জোড়ও শুরু হয়ে গিয়েছে৷ প্রসঙ্গত, ২০১০ সালে ‘শাপিত’-এর সেট থেকেই শ্বেতার সঙ্গে আদিত্যর আলাপ। সেখান থেকেই দুজনের মধ্যে ঘনিষ্ঠ তা বাড়ে৷ এবার সেই বন্ধুত্বের সম্পর্ককেই তাঁরাশুভ পরিণাম নাম দিতে চলেছেন বলেই জানা গিয়েছে।

এদিকে গত বছর একটি রিয়ালিটি শো তে আদিত্য নেহার বিয়ে নিয়ে জল্পনা উঠেছিল। যদিও পরে জানা যায় সম্পূর্ণটাই টিআরপি বাড়ানোর জন্য গল্প ফাঁদা হয়েছিল। এদিকে চলতিমাসেই রোহনপ্রীত সিংয়ের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন নেহান জানা যাচ্ছে, রোহনপ্রীতের সঙ্গে নাকি নেহা কক্করের রোকাও সম্পন্ন হয়েছে। দিল্লিতেই তাঁদের বিয়ের আয়োজন করা হচ্ছে বলে খবর। তবে করোনা আবহের জাঁকজমক নয় কাছের আত্মীয়দের নিয়েই হচ্ছে বিয়ের অনুষ্ঠান।

শীঘ্রই বিয়ের পিঁড়িতে আদিত্য নারায়ণ, জানেন পাত্রী কে? 2