৩ দিনের রেকর্ড ভেঙে সামান্য দাম বাড়ল সোনার গহনার, দাম বাড়ল রুপারও

195
৩ দিনের রেকর্ড ভেঙে সামান্য দাম বাড়ল সোনার গহনার, দাম বাড়ল রুপারও 1

ওয়েব ডেস্ক : টানা তিনদিন সোনার দামের ব্যাপক পতনের পর রবিবার সামান্য বেড়েছে সোনার দাম। রবিবার কলকাতায় ২২ ক্যারেট সোনার ১ গ্রামের দাম ৫১২২ টাকা, ৮ গ্রাম সোনার দাম ৪০৯৭৬ টাকা, ১০ গ্রাম সোনার দাম ৫১২২০ টাকা, যা শনিবারের তুলনায় মাত্র ২০০ টাকা। ১০০ গ্রাম সোনার দাম ৫১২২০০ টাকা। একই সাথে রবিবার ২৪ ক্যারেট সোনার দামেও সামান্য মূল্য বৃদ্ধি হয়েছে৷ রবিবার ১ গ্রাম সোনার দাম ৫২২২ টাকা, ৮ গ্রাম সোনার দাম ৪১৭৭৬ টাকা, ১০ গ্রাম সোনার দাম ৫২২২০ টাকা, ১০০ গ্রাম সোনার দাম ৫২২২০০ টাকা।

আরও পড়ুন -  বিদ্যাসাগর বিদ্যাপীঠ গার্লস হাইস্কুলের বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান

তবে শুধুমাত্র সোনার দামই নয় সেইসাথে পাল্লা দিয়ে রবিবার রুপোর দামের সামান্য মূল্য বৃদ্ধি হয়েছে৷ রবিবার ১ গ্রাম রুপোর দাম ৬৮ টাকা, ৮ গ্রাম রুপোর দাম ৫৪৪ টাকা, ১০ গ্রাম রুপোর দাম ৬৮০ টাকা, ১০০ গ্রাম রুপোর দাম ৬৮০০ টাকা, ১ কেজি রুপোর দাম ৬৮০০০ টাকা। এদিকে শনিবার কলকাতায় ১ গ্রাম রুপোর দাম ছিল ৬৬.৯৫ টাকা, ৮ গ্রাম রুপোর দাম ছিল ৫৩৫.৬০ টাকা, ১০ গ্রাম রুপোর দাম ছিল ৬৬৯.৫০ টাকা, ১০০ গ্রাম রুপোর দাম ছিল ৬৬৯৫ টাকা, ১ কেজি রুপোর দাম ছিল ৬৬৯৫০ টাকা। সুতরাং, শনিবারের তুলনায় রবিবার রূপোর দামে কেজি প্রতি ১,০৫০টাকা বেড়েছে।

এদিকে শনিবার কলকাতায় ২২ ক্যারেট সোনার ১ গ্রামের দাম ছিল ৫১২০ টাকা, ৮ গ্রামের দাম ছিল ৪০৯৬০ টাকা, ১০ গ্রামের দাম ছিল ৫১২০০ টাকা, ১০০ গ্রাম সোনার দাম ছিল ৫১২০০০ টাকা। পাশাপাশি ২৪ ক্যারেট সোনার ১ গ্রাম সোনার দাম ছিল ৫২২০ টাকা, ৮ গ্রাম সোনার দাম ৪১৭৬০ টাকা, ১০ গ্রাম সোনার দাম ৫২২০০ টাকা, ১০০ গ্রাম সোনার দাম ৫২২০০০ টাকা।

৩ দিনের রেকর্ড ভেঙে সামান্য দাম বাড়ল সোনার গহনার, দাম বাড়ল রুপারও 2