ইন্দোনেশিয়ার পর সেপ্টেম্বরেই ভারতের আসতে চলেছে Realme 7i,

75

ভারতে Realme এই সেপ্টেম্বরে তাদের নতুন ফোন Realme 7i লঞ্চ করতে চলেছে। কোম্পানি তরফ থেকে জানা গিয়েছে যে Realme 7i কে কোম্পানি ১৭ই সেপ্টেম্বর ইন্দোনেশিয়া তে লঞ্চ করবে। জানা গিয়েছে যে সেই দিনই Realme 7i এর সাথে Realme 7 ফোনটিকেও লঞ্চ করবে ।

Realme 7i এর প্রি বুকিং ১৭ সেপ্টেম্বর পর্যন্ত ইন্দোনেশিয়াতে চলবে। স্পেসিফিকেশনের কথা বললে বিভিন্ন সোর্স থেকে এটি সম্পর্কে জানা গিয়েছে কিছু তথ্য।সোর্স অনুসারে, Realme 7i ফোনটিকে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইনবিল্ট স্টোরেজ সহ Snapdragon 662 এর চিপসেট এর সাথে লঞ্চ করা হতে পারে।

Realme 7i সম্ভাব্য স্পেসিফিকেশন

আরও পড়ুন -  এই ৩টি ফিচার ফোন মাত্র ১৫০০ টাকায় 4G Volte এর সাপোর্ট সহ অন্যান্য সুবিধা

Realme 7i এ থাকতে চলেছে ৯০ হার্টজ এর রিফ্রেশ রেট ।৬.৫ ইঞ্চি Hd+ ডিসপ্লে , যার সাথে রয়েছে ফোনটিতে Sanpdragon 662 এর চিপসেট থাকতে চলেছে। জানা গিয়েছে, ৮জিবি র‍্যাম ১২৮ জিবি ইটার্নাল স্টোরেজ দেওয়া হতে পারে ফোনটিতে। তবে কোম্পানি বিভিন্ন স্টোরেজ অপশনের সাথে ফোনটিকে বাজারে নিয়ে আসতে পারে।

আরও পড়ুন -  এবার আইআইটি খড়গপুরের আবিষ্কার ভোজ্য তেলের গুঁড়ো! দুনিয়া মাত করতে বাজারে আসবে শীঘ্রই

এইবার আসা যাক ক্যামেরাতে। Realme 7i এ থাকতে পারে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি, ৮ মেগাপিক্সেলের অ্যালট্রা ওয়াইড ও ২ মেগাপিক্সেলের দুটি সেন্সার। এছাড়া সাথে থাকতে চলেছে ১৬ মেগাপিক্সেলের একটি ফ্রন্ট সেলফি ক্যামেরা। ৫০০০ mAh এর ব্যাটারি ও ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং এর সাথে ফোনটিকে লঞ্চ করতে চলেছে ।

ইন্দোনেশিয়ার পর সেপ্টেম্বরেই ভারতের আসতে চলেছে Realme 7i, 1