ডাবগ্রাম-ফুলবাড়িতে তৃণমুলের পরাজয়ের পর অশান্তি এলাকায়,বিজেপি কর্মীদের বাড়ি-গাড়ি ভাঙচুর

54
ডাবগ্রাম-ফুলবাড়িতে তৃণমুলের পরাজয়ের পর অশান্তি এলাকায়,বিজেপি কর্মীদের বাড়ি-গাড়ি ভাঙচুর 1

নিউজ ডেস্ক: নির্বাচনী ফলাফল ঘোষণার পর উত্তপ্ত হয়ে উঠল শিলিগুড়ি। রবিবার গভীর রাতে বিজেপি-র বেশ কয়েকজন কর্মী-সমর্থকের বাড়ি ভাঙচুর করা হয় বলে অভিযোগ। ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। অভিযোগের তির তৃণমূলের দিকে। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

ডাবগ্রাম-ফুলবাড়িতে তৃণমুলের পরাজয়ের পর অশান্তি এলাকায়,বিজেপি কর্মীদের বাড়ি-গাড়ি ভাঙচুর 2

অভিযোগ, ডাবগ্রাম-ফুলবাড়ি বিধানসভা কেন্দ্রে গৌতম দেব-এর পরাজয়ের পর থেকেই শহরের বিভিন্ন এলাকায় তাণ্ডব চালায় তৃণমূলের কর্মী-সমর্থকরা। শিলিগুড়ি পুরসভার ৪৪ নম্বর ওয়ার্ড, দশরথপল্লীর প্রায় ২০টি বাড়িতে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা হামলা চালায় বলে অভিযোগ।

ডাবগ্রাম-ফুলবাড়িতে তৃণমুলের পরাজয়ের পর অশান্তি এলাকায়,বিজেপি কর্মীদের বাড়ি-গাড়ি ভাঙচুর 3

বিজেপি অঞ্চল সভাপতি বিশ্বজিৎ পোদ্দারের বাড়িতেও ভাঙচুর করা হয় বলে অভিযোগ। মারধর করা হয় বিজেপি-র কর্মী-সমর্থকদের। স্থানীয় বিজেপি যুব মোর্চার সদস্য পিন্টু দাস জানান, ভোটে হার-জিত আছে।

তবে, হেরে গিয়ে উন্মাদের মতো তাণ্ডব চালিয়েছে তৃণমূল। এলাকার প্রায় ২০টি বাড়িতে ভাঙচুর চালিয়েছে। ভেঙে দেওয়া হয়েছে বেশ কয়েকটি গাড়িও। আতঙ্কে রয়েছেন এলাকাবাসী। যদিও তৃণমূলের তরফে সমস্ত অভিযোগ অস্বীকার করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

যদিও তৃণমূলের তরফে সমস্ত অভিযোগ অস্বীকার করা হয়েছে।এই বিষয়ে রঞ্জন সরকার জানান, বারবার সবকিছুতে তৃণমূল কংগ্রেসকে দোষী করা ঠিক না।পুলিশ প্রশাসন দায়িত্ব নিয়ে কাজ করছে।ভোটের সময় কোনো সমস্যা হয়নি, পরেও কোনো সমস্যা হবে না।

Previous article‘নন্দীগ্রামে পুনর্গণনার অনুমতি দিলে প্রাণ সংশয় আছে’; বিস্ফোরক তথ্য মমতার
Next articleআজকের রাশিফল একনজরে