বর্ণাঢ্য আতসবাজি প্রদর্শনী দিয়ে শেষ হল খড়গপুরে ছাত্র যুবদের দিনরাতের ক্রীড়া প্রতিযোগিতা

304
বর্ণাঢ্য আতসবাজি প্রদর্শনী দিয়ে শেষ হল খড়গপুরে ছাত্র যুবদের দিনরাতের ক্রীড়া প্রতিযোগিতা 1
বর্ণাঢ্য আতসবাজি প্রদর্শনী দিয়ে শেষ হল খড়গপুরে ছাত্র যুবদের দিনরাতের ক্রীড়া প্রতিযোগিতা 2

পীযূষ কান্তি ঘোষ: সাত সকালে ৫কিলোমিটার ম্যারাথন দৌড় দিয়ে শুরু হয়েছিল প্রতিযোগিতা, শেষ হল বর্ণময় আতসবাজি প্রতিযোগিতা দিয়ে। প্রতিবছরের মতই এবারও সাধারন মানু্ষের মন কেড়ে নিল নিখিল ভারত ছাত্র ও যুব ফেডরেশন তথা এইআইএসএফ ও এইআইওয়াইএফ হিজলী, ডিভিসি ও তালবাগিচা শাখা।

বর্ণাঢ্য আতসবাজি প্রদর্শনী দিয়ে শেষ হল খড়গপুরে ছাত্র যুবদের দিনরাতের ক্রীড়া প্রতিযোগিতা 3

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
পশ্চিম মেদিনীপুর জেলার খড়গপুর পৌরসভার রবীন্দ্রপল্লী পাম্প হাউস মাঠ কার্যত কানায় কানায় পুর্ন। বিভিন্ন বিভাগে প্রতিযোগীর সংখ্যা ৫০০ ছাড়িয়েছিল। বেসরকারি উদ্যোগে এমন প্রতিযোগিতা কার্যত চোখে পড়েনা আজকাল। 

বর্ণাঢ্য আতসবাজি প্রদর্শনী দিয়ে শেষ হল খড়গপুরে ছাত্র যুবদের দিনরাতের ক্রীড়া প্রতিযোগিতা 4

এদিন পতাকা উত্তোলন করেন এআইএসএফের সর্বভারতীয় সাধারণ সম্পাদক কমরেড ভিকি মহেশ্বরী। সঙ্গে ছিলেন এআইওয়াইএফের রাজ্য সম্পাদক তাপস সিনহা। এছাড়াও উপস্থিত ছিলেন ছাত্র সংগঠনের ওড়িষা রাজ্য সভানেত্রী সংঘমিত্রা জানা। পশ্চিমবঙ্গ রাজ্য  সম্পাদক সৈকত গিরি,সভাপতি ইব্রাহিম গাজী,  যুব জেলা সম্পাদক বসুরায় গাঙ্গুলি,ছাত্র জেলা সম্পাদক বিবেক গিরি,সভাপতি ববিতা সাহা।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
অনুষ্টানে ক্রীড়া প্রতিযোগিতার পাশাপাশি দুঃস্থ ছাত্রছাত্রীদের পাঠ্যপুস্তক এবং দরিদ্র মানুষের হাতে শীত বস্ত্র তুলে দেওয়া হয়।  ৫কিলোমিটার দৌড় ও দিবারাত্রি বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা
লিলিপুট থেকে বয়স্ক সবার জন্যই ছিল নানা রকম প্রতিযোগিতা। 

বর্ণাঢ্য আতসবাজি প্রদর্শনী দিয়ে শেষ হল খড়গপুরে ছাত্র যুবদের দিনরাতের ক্রীড়া প্রতিযোগিতা 5

বিভিন্ন বিভাগের দৌড় প্রতিযোগিতা ছাড়াও রিলে রেস, ডিসকাস থ্রো , বসে আঁকো, মিউজিক্যাল চেয়ার, লং জাম্প, হাঁড়ি ভাঙা , ফুটবল কিক ইত্যাদি । ম্যারাথন ও বয়স্ক পুরুষ নারী সহ প্রায় ৫০০  প্রতিযোগী অংশ গ্রহণ করেন। প্রতিযোগিতার শেষে সফল প্রতিযোগিদের হাতে সুদৃশ্য স্মারক তুলে দেওয়া হয়। আর রাত প্রায় সাড়ে ৯টা নাগাদ সুদৃশ্য আতশবাজির প্রদর্শনী মন ভরিয়ে দেয় সবার।