শ্রাবন্তীর রোড শো ঘিরে ধুন্ধুমার; অনুমতি ছাড়াই রোড শোয়ের অভিযোগ বিজেপির অভিনেত্রী প্রার্থীর বিরুদ্ধে

387
শ্রাবন্তীর রোড শো ঘিরে ধুন্ধুমার; অনুমতি ছাড়াই রোড শোয়ের অভিযোগ বিজেপির অভিনেত্রী প্রার্থীর বিরুদ্ধে 1

নিউজ ডেস্ক: শ্রাবন্তীর রোড শো ঘিরে ধুন্ধুমার, অনুমতি ছাড়াই রোড শোয়ের অভিযোগ, মিছিল রুখতে গেলে পুলিশের সঙ্গে ধস্তাধস্তি বিজেপি সমর্থকদের, পুলিশের বিরুদ্ধে পাল্টা লাঠি চার্জ করার করা অভিযোগ বিজেপির।

বৃহস্পতিবার পুরুলিয়ার শিল্পশহর রুঘুনাথপুর ও কাশীপুরে বিজেপির তারকা প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের রোড শো ছিল। এদিন তারকা প্রার্থীর সঙ্গে ছিলেন দিল্লীর সাংসদ তথা ভোজপুরী তারকা মনোজ তিওয়ারি। অভিযোগ, কাশীপুরে রোড শোয়ের জন্য রঘুনাপুরের হেলিপ্যাডে কপ্টার নামানোর অনুমতি পেয়েছিল গেরুয়া। কিন্তু রঘুনাপুরে রোড শো করার কোনও অনুমতি ছিল না। সেই কারণেই রঘুনাথপুরে রোড শো করতে বাধা দেয় পুলিশ। তা নিয়ে বিজেপি সমর্থকদের সঙ্গে খণ্ডযুদ্ধ বেঁধে যায়।

শ্রাবন্তীর রোড শো ঘিরে ধুন্ধুমার; অনুমতি ছাড়াই রোড শোয়ের অভিযোগ বিজেপির অভিনেত্রী প্রার্থীর বিরুদ্ধে 2

জানা গিয়েছে, এদিন প্রথমে রুঘুনাথপুরের হেলিপ্যাডে নামের শ্রাবন্তী ও মনোজ তিওয়ারি। নামার পরই তাঁদের স্বাগত জানান বিজেপির প্রার্থী ও সমর্থকরা। তারকাদের দেখতে এসেছিলেন স্থানীয় বাসিন্দারাও। বুঁদলাপুর থেকে রঘুনাথপুর শহরের দিকে হুড খোলা গাড়িতে রোড শো শুরু করেন শ্রাবন্তী ও মনোজ। তাঁদের সঙ্গে ছিলেন রঘুনাথপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী বিবেকানন্দ বাউরি।

কিন্তু অনুমতি না থাকায় রঘুনাথপুর শহরে ঢোকার মুখে থানার সামনে দুই তারকার রোড শো আটকে দেয় পুলিশ। তাতেই ক্ষুব্ধ হয়ে ওঠেন দিল্লীর সাংসদ মনোজ তিওয়ারি। পুলিশের সঙ্গে শুরু হয় সাংসদের বচসা। তারপরই বিজেপি সমর্থক ও পুলিশ কর্মীদের মধ্যে ধস্তাধস্তি শুরু হয়। ঘটনায় চোট পান রঘুনাথপুর থানার আইসি সঞ্জয় চক্রবর্তী।

বিজেপির অভিযোগ, পুলিশ তাদের ওপর লাঠিচার্জ করেছে। তবে লাঠিচার্জের কথা অস্বীকার করা হয়েছে পুলিশের পক্ষ থেকে। রঘুনাথপুর থানার পুলিশ জানিয়েছে, রঘু্‌নাথপুরে রোড শো করার কোনও অনুমতি ছিল না বিজেপির তারকার প্রার্থীর। তবে রঘুনাথপুরে ব্যাপক ধস্তাধস্তির পরিবেশ সৃষ্টি হলেও কাশীপুরে দলীয় প্রার্থী কমলাকান্ত হাঁসদার সমর্থনে বিজেপির তারকা প্রার্থী শ্রাবন্তী এবং তারকা সাংসদ মনোজের রোড শোতে উপচে পড়ে জনসাধারণের ভিড়।