অন্তঃসত্ত্বা মহিলার পেটে লাথি মারার অভিযোগ উঠলো তৃণমূলের অঞ্চল সভাপতির বিরুদ্ধে, উত্তপ্ত বর্ধমানের ডাঙাপাড়া

176

ওয়েব ডেস্ক : প্রতিবেশীর বাড়িতে পারিবারিক বিবাদের মধ্যে ঢুকে পড়ে এক অন্তঃসত্ত্বা মহিলার পেটে লাথি মারার অভিযোগ উঠলো শাসকদলের অঞ্চল সভাপতির বিরুদ্ধে। সোমবার ঘটনাটি ঘটেছে বর্ধমান-১ ব্লকের রায়ান-১ গ্রাম পঞ্চায়েতের হটুদেওয়ান ডাঙাপাড়া এলাকায়। তবে শুধুমাত্র অন্তঃসত্ত্বা মহিলা নয় সেই সাথে তার মাকেও মারধর করেছেন স্থানীয় তৃণমূলের অঞ্চল সভাপতি জামাল শেখ। ঘটনায় গুরুতর জখন হন রাকিয়া বিবি ও তার মেয়ে সালু বিবি। ঘটনার পর আশঙ্কা জনক অবস্থায় মা ও মেয়ে দুজনকেই বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন -  ২৯শে জুন শুরু উচ্চ মাধ্যমিকের বকেয়া পরীক্ষা, নিজেরই স্কুলে পরীক্ষা সিবিএসইর

জানা গিয়েছে, আহত রাকিয়া বিবি ও তার অন্তঃসত্ত্বা মেয়ে সালু বিবি দুজনেই স্থানীয় পঞ্চায়েত সদস্য রূপা বিবির আত্মীয়। রবিবার রাতে পরিবারের সদস্যদের মধ্যে পারিবারিক কারণে অশান্তি শুরু হয়। কোনও কারণে অশান্তির সময় স্থানীয় তৃণমূল সভাপতি জামাল শেখের নাম ওঠে। পরে অবশ্য স্থানীয়দের সহায়তায় রাতেই সেই অশান্তি মিটে যায়৷ এদিকে রবিবার রাতে অশান্তির সময় জামাল শেখের নাম নেওয়ার খবর তাঁর কানে পৌঁছাতেই সোমবার সকালে খোদ তৃণমূল সভাপতি জামাল শেখ রাকিয়া বিবির বাড়িতে আসেন। তাদের পারিবারিক অশান্তির কারণে কেন তার নাম জড়ানো হচ্ছে এই নিয়ে কথা-কাটাকাটি শুরু হয়। সেই সময় রাকিয়া বিবিকে মারধর শুরু করেন জামাল শেখ। সেসময় মাকে বাঁচাতে ছুটে যান অন্তঃসত্ত্বা মেয়ে সালু বিবি।

অভিযোগ, সে সময় সালুকে ধাক্কা মেরে মাটিতে ফেলে দিয়ে সমানে লাথি মারতে থাকে জামাল। এর জেরে স্বাভাবিকভাবেই অসুস্থ হয়ে পড়েন সালু। তার রক্তপাত শুরু হয়ে যায়। দ্রুত মা ও মেয়ে দুইজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এই ঘটনায় সালুর পরিবারের তরফে তৃণমূল অঞ্চল সভাপতি জামাল শেখের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।
ঘটনায় স্থানীয় পঞ্চায়েত সদস্য রূপা বিবি জানিয়েছেন, শাসকদলের অঞ্চল সভাপতি তাঁর আত্মীয়দের বাড়িতে ঢুকে পড়ে তাদের উপর অত্যাচার করেছে। এমনকি সালু বিনির পেটে লাথি মেরে তাঁর গর্ভস্থ সন্তান নষ্ট করে দিয়েছে। যদিও এই ঘটনায় জামাল শেখের দাবি, ঘটনার সময় তিনি এলাকাতেই ছিলেনই না। এদিকে ঘটনার পর পরই স্থানীয় বাসিন্দাদের তরফে এলাকায় ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়েছে।

অন্তঃসত্ত্বা মহিলার পেটে লাথি মারার অভিযোগ উঠলো তৃণমূলের অঞ্চল সভাপতির বিরুদ্ধে, উত্তপ্ত বর্ধমানের ডাঙাপাড়া 1