অত্যাধুনিক ফিচার সহ এক দুর্দান্ত স্মার্ট ঘড়ি লঞ্চ করতে চলেছে Amazfit

230
অত্যাধুনিক ফিচার সহ এক দুর্দান্ত স্মার্ট ঘড়ি লঞ্চ করতে চলেছে Amazfit 1
অত্যাধুনিক ফিচার সহ এক দুর্দান্ত স্মার্ট ঘড়ি লঞ্চ করতে চলেছে Amazfit 2

নিউজ ডেস্ক: বর্তমান যুগে সবকিছুই স্মার্ট; স্মার্ট ফোন, স্মার্ট টিভি, সেই সাথে স্মার্ট ঘড়িও। তবে যত দিনই এগিয়ে যাচ্ছে ততই যেন এই সকল জিনিসে উন্নত থেকে উন্নততর হচ্ছে প্রযুক্তির ব্যবহার। এরই মধ্যে এক নতুন স্মার্ট ওয়াচ লঞ্চ করতে চলেছে Amazfit।

Amazfit শুক্রবার জানিয়েছে যে তারা তাদের GT2 সিরিজের স্মার্টওয়াচ ভারতের বাজারে আগামী মাসেই লঞ্চ করতে চলেছে। এই সিরিজে থাকবে তিনটি স্মার্ট ওয়াচ। এগুলি হল GTR 2, GTS 3 এবং GTS 2 Mini। কোম্পানিটি জানিয়েছে যে, এই নতুন স্মার্টওয়াচের মাধ্যমে আপনারা নিজের রক্তের অক্সিজেন লেভেল চেক করতে পারবেন। তবে এই মাসের ১৭ তারিখে GTR 2 লঞ্চ করবে কোম্পানি।

অত্যাধুনিক ফিচার সহ এক দুর্দান্ত স্মার্ট ঘড়ি লঞ্চ করতে চলেছে Amazfit 3

এখানে আপনি পাবেন একটি গোল ডিসপ্লে, 3D কর্ভ বেজেল লেস ডিজাইন, ১.৩৯ ইঞ্চি হাইডেফিনেশন অ্যামোলেড ডিসপ্লে। এছাড়া আছে ৩জিবি ইন্টারনাল স্টোরেজ। কোম্পানি জানিয়েছে, এই স্মার্ট ওয়াচ আপনাকে ১৪ দিনের ব্যাটারি লাইফ দিতে পারে। যদি বেসিক ব্যবহার করেন, তাহলে এক চার্জে ৩৮ দিন পর্যন্ত চলবে এই স্মার্ট ওয়াচ। এছাড়াও ব্লুটুথে ১০ ঘণ্টার টানা কলিং করতে পারবেন।

 

এই স্মার্টওয়াচে ১২টি আলাদা আলাদা মোড রয়েছে। এর মধ্যে আছে আউটডোর রানিং, আউটডোর সাইকেলিং, ফ্রী ট্রেনিং, ক্লাইম্বিং, ইলিপটিক্যাল রানিং ইত্যাদি। এই ডিভাইস 5ATM জল নিরোধী ব্যবস্থার সাথে আসে। নতুন স্মার্ট ওয়াচের দাম রাখা হয়েছে ১৭৯.৯৯ মার্কিন ডলার, অর্থাৎ আমাদের দেশীয় টাকায় এর মূল্য ১৩,২৭০ টাকা

এছাড়াও হেলথ এবং ফিটনেসের জন্য এই সিরিজে ফোকাস করা হয়েছে। কিছু টপ ফিচারের মধ্যে হার্টবিট মনিটরিং, ব্লাড অক্সিজেন স্যাচুরেশন চেক, রয়েছে। এসব ছাড়াও আছে স্লিপ ট্রাকিং, স্ট্রেস মনিটরিং, বায়োলজিক্যাল ডাটা সেন্সর সহ আরও অনেক ফিচার। এই স্মার্টওয়াচে বেশ কিছু বেসিক এলিমেন্ট দেওয়া হয়েছে। এর মধ্যে আছে ক্যালোরি ট্র্যাকার, এক্সারসাইজ ডাটা, বিভিন্ন ওয়ার্কআউট মোড, এবং কতটা হাঁটলে সেই ট্র্যাকার।

এখন দেশের বাজারে এই স্মার্ট ওয়াচ কতটা সুনাম কুড়াতে পারে, সেটা সময় বলবে।