২০২১য়ের বিধানসভার আগে তৃনমূলে শুধু মমতা ছাড়া আর কেউ থাকবেনা, ২০০ আসনে জয়ী হবে বিজেপি! ৯বিধায়ক পকেটে পুরে জানালেন অমিত

478
২০২১য়ের বিধানসভার আগে তৃনমূলে শুধু মমতা ছাড়া আর কেউ থাকবেনা, ২০০ আসনে জয়ী হবে বিজেপি! ৯বিধায়ক পকেটে পুরে জানালেন অমিত 1

নিজস্ব সংবাদদাতা: মমতা দিদি সামনের বিধানসভা নির্বাচনে তৃণমূলে শুধু আপনি ছাড়া কেউ থাকবেনা। মেদিনীপুর কলেজ ময়দানের মাঠ থেকে মমতা ব্যানার্জীর উদ্দেশ্যে এমনই হুঁশিয়ারি দিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। মেদিনীপুর শহর কার্যত আজ দখল নিয়েছিল বিজেপির সভ্য সমর্থকরা। কয়েকদিন আগে মূখ্যমন্ত্রীর জনসভাকে ছাপিয়ে যাওয়া ভিড় নিঃসন্দেহে উৎসাহিত করেছে অমিত শাহকে। আর সেই উৎসাহ নিয়েই জনতার কাছে আবেদন জানিয়েছেন, ‘কংগ্রেসকে তিরিশ বছর, বামফ্রন্টকে চৌত্রিশ বছর দিয়েছেন এবার ৫বছর বিজেপিকে দিন, আমরা বাংলাকে সোনার বাংলা বানিয়ে দেব।”

অমিত শাহ বলেন, ‘মা-মাটি-মানুষের শ্লোগান দিয়ে ক্ষমতায় এসেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় আর সরকারকে তোলাবাজি, আর ভাইপো বাজির সরকারে পরিনত করেছেন। এই তৃণমূলকে না উচ্ছেদ করতে না পারলে কেন্দ্রের কোনও প্রকল্প বাংলার সাধারণ মানুষ, কৃষক ভাইরা পাবেননা। যেমন আপনারা আয়ুষ্মান ভারতের সুযোগ পাননা, কৃষক ভাইরা মাসে ৬হাজার টাকা পাচ্ছেননা।”
এদিন অমিত শাহের সভার প্রধান আকর্ষণই ছিল শুভেন্দু অধিকারীর যোগদান। সেই শুভেন্দুর সঙ্গে আজ ৯ জন বিধায়ক ছাড়াও সংসদ সুনীল মন্ডল বিজেপিতে যোগ দিয়েছেন।

২০২১য়ের বিধানসভার আগে তৃনমূলে শুধু মমতা ছাড়া আর কেউ থাকবেনা, ২০০ আসনে জয়ী হবে বিজেপি! ৯বিধায়ক পকেটে পুরে জানালেন অমিত 2

ওই ৯ বিধায়ক হলেন তৃণমূলের বনশ্রী মাইতি, বিশ্বজিৎ কুণ্ডু, শীলভদ্র দত্ত, সৈকত পাঁজা, দীপালি বিশ্বাস, সুকরা মুন্ডা। সিপিএম বিধায়ক তাপসী মণ্ডল, সিপিআই বিধায়ক অশোক দিন্দা এবং কংগ্রেস বিধায়ক সুদীপ মুখোপাধ্যায়। এছাড়া তৃণমূলের প্রাক্তন মন্ত্রী শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় যোগ দিয়েছেন বিজেপিতে।

পশ্চিম মেদিনীপুর জেলা পরিষদের অধ্যক্ষ তপন দত্ত ও তিন কর্মাধক্ষ্য রমাপ্রসাদ গিরি, অমূল্য মাইতি, কাবেরী চ্যাটার্জি সহ শুভেন্দুর বড়সড় টিম আজ বিজেপিতে যোগ দিয়েছে। এছাড়াও বিভিন্ন পঞ্চায়েত, পৌরসভার প্রাক্তন ও বর্তমান সদস্য মিলিয়ে মোট ৪৫জন আজ বিজেপিতে যোগদান করেছেন  আর এই যোগদানে উৎসাহিত অমিত শাহ দাবি করেছেন, সামনের বিধানসভায় ২০০র বেশি আসন নিয়ে ক্ষমতায় আসছে বিজেপি।

শুভেন্দু যোগদান প্রসঙ্গে মমতা ব্যানার্জীকে কটাক্ষ করে অমিত শাহ বলেন , “আপনি বলছেন ভারতীয় জনতা পার্টি দল ভাঙাচ্ছে। আপনি নিজে কোন দল ভাঙিয়ে তৃনমূল গঠন করেছিলেন মনে আছে? তৃনমূল কি আপনার প্রথম দল ছিল নাকি কংগ্রেস ভাঙিয়ে তৈরি করেছিলেন? আজ যখন আপনাদের অন্যায়ের প্রতিবাদ করে শুভেন্দু ভাই দল ছাড়ছে তখন আপনি বলছেন দল ভাঙাচ্ছে!” এরপরই অমিত বলেন, “এইতো সবে শুরু হল, এখন এত আপনার দল ভাঙবে যে ভোটের আগে শুধু আপনিই থাকবেন তৃণমূলে।”