বিদ্রোহ ঠেকানোর দাওয়াই খুঁজতেই কী রাতেই কলকাতায় শাহ? সফরসুচি পরিবর্তনে জল্পনা অভিজ্ঞ মহলে

378
বিদ্রোহ ঠেকানোর দাওয়াই খুঁজতেই কী রাতেই কলকাতায় শাহ? সফরসুচি পরিবর্তনে জল্পনা অভিজ্ঞ মহলে 1

নিউজ ডেস্ক: নির্বাচন কমিশন ভোটের দিন ঘোষণা করেছেন। তৃণমূল এবং বিজিপি দুই দল প্রার্থী তালিকা ঘোষণা করেছে। এর মাঝেই,ভোটের মুখে দলের নিচুতলার নেতা-কর্মীদের বেনজির বিদ্রোহ বিজেপি শীর্ষ নেতাদের রাতের ঘুম কেড়ে নিয়েছে।বিদ্রোহ যাতে আর না বাড়ে আর জন্য তড়িঘড়ি কলকাতায় আসার সিদ্ধান্ত নিয়েছেন অমিত শাহ।

বিদ্রোহ ঠেকানোর দাওয়াই খুঁজতেই কী রাতেই কলকাতায় শাহ? সফরসুচি পরিবর্তনে জল্পনা অভিজ্ঞ মহলে 2

প্রার্থী তালিকা প্রকাশের বিজেপির নিচুতলার নেতা-কর্মীরা সরাসরি রাজপথে নেমে বিদ্রোহ ঘোষণা করেছেন। কোথাও জেলা কার্যালয়ে তালা ঝুলিয়েছেন পদ্ম শিবিরের কর্মীরা। কোথাও আবার দলীয় কার্যালয়ে অগ্নিসংযোগ করেছেন। কেউ কেউ আবার দল ছেড়েছেন, কেউ আবার নির্দল প্রার্থী হয়ে ভোটের আসরে নামারও হুমকি দিয়েছেন। সোমবার তো বিক্ষোভের আঁচ আছড়ে পড়েছিল হেস্টিংসে বিজেপির প্রধান নির্বাচনী কার্যালয়েও। পরিস্থিতি যাতে নিয়ন্ত্রণের বাইরে না যায়, তার জন্য এবার আসরে নামলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

বিদ্রোহ ঠেকানোর দাওয়াই খুঁজতেই কী রাতেই কলকাতায় শাহ? সফরসুচি পরিবর্তনে জল্পনা অভিজ্ঞ মহলে 3

বিজেপি সূত্রে জানা গিয়েছে, আজ রাতেই সফরসূচির পরিবর্তন ঘটিয়ে দু’ঘন্টার জন্য কলকাতায় আসছেন আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। রাত নয়টার পরে কলকাতায় আসার কথা তাঁর। কলকাতায় ফিরে রাজারহাট-নিউটাউনের এক হোটেলে বঙ্গ বিজেপির শীর্ষ নেতৃত্বের সঙ্গে জরুরি বৈঠকে বসবেন। সেই বৈঠক শেষে রাতেই দিল্লি ফিরে যাওয়ার কথা।

প্রসঙ্গত,গতকাল রবিবার দিল্লিতে বঙ্গের ভোটের জন্য দ্বিতীয় দফার প্রার্থী তালিকা প্রকাশ করেন বিজেপির সাধারণ সম্পাদক অরুণ সিং। আর সেই প্রার্থী তালিকায় দলছুট ও সুবিধাবাদী নেতাদেরই প্রাধান্য লক্ষ্য করা গিয়েছে।

Previous articleশাসক শিবিরে আবারও উইকেট পতন, দল ছাড়লেন রায়দিঘির তারকা বিধায়ক দেবশ্রী
Next articleহওয়া খারাপ? মমতাকে ভোট দিন, দাঁতনে বললেন অভিষেক, মেদিনীপুরের রোড-শো জমিয়ে দিল তৃনমূল