বড়সড় সাফল্য কলকাতা STF য়ের! ১৮ কোটি টাকার মাদক সহ ১মহিলা সমেত গ্রেপ্তার ৫ মাদক পাচারকারী

162
বড়সড় সাফল্য কলকাতা STF য়ের! ১৮ কোটি টাকার মাদক সহ ১মহিলা সমেত গ্রেপ্তার ৫ মাদক পাচারকারী 1

নিউজ ডেস্ক :নির্বাচনের মুখে কলকাতা থেকে উদ্ধার কয়েক কোটি টাকার মাদক। আন্তর্দেশীয় মাদক পাচার চক্রের পর্দাফাঁস। শহরে প্রবেশের আগেই প্রায় ১৮ কোটি টাকার মাদক উদ্ধার করল এসটিএফ। ঘটনায় এক মহিলা-সহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বড়সড় সাফল্য কলকাতা STF য়ের! ১৮ কোটি টাকার মাদক সহ ১মহিলা সমেত গ্রেপ্তার ৫ মাদক পাচারকারী 2

সূত্রের খবর, শনিবার সকাল ৬টা নাগাদ গোপনসূত্রে খবর পেয়ে কাশীপুর থানা এলাকা থেকে পাঁচজনকে আটক করে এসটিএফ-এর একটি দল। তাদের গাড়িতে তল্লাশি চালিয়ে প্রায় ৩ কেজি হেরোইন এবং প্রায় দেড় লক্ষ ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। আন্তর্জাতিক বাজারে ওই হিরোইনের দাম ১০ কোটি টাকা। অন্যদিকে ইয়াবা ট্যাবলেটের মূল্য ৭.৫০ কোটি টাকা। এরপরই জিজ্ঞাসাবাদ করা হয় আটকদের। তারপরই বিকেলে অভিযুক্তদের গ্রেফতার করা হয়। বাজেয়াপ্ত করা হয় তাদের গাড়িটিও। অভিযুক্তরা এদিন কোথা থেকে এবং কীভাবে শহরে ওই বিপুল পরিমাণ মাদক নিয়ে এল তা খতিয়ে দেখছে লালবাজার থানা।

বড়সড় সাফল্য কলকাতা STF য়ের! ১৮ কোটি টাকার মাদক সহ ১মহিলা সমেত গ্রেপ্তার ৫ মাদক পাচারকারী 3

ধৃতদের নাম পিয়ারুল ইসলাম , সাদিকুল শেখ , কার্তিক নাইডু,রাকেশ থাপা এবং প্রভতি দেবী ওরফে পবিত্রি, দেবী জয়সওয়াল ওরফে চাচী। এদের মধ্যে ধৃত পিয়ারুল এবং সাদিকুল দুজনেই মুর্শিদাবাদের সুতির বাসিন্দা। অন্যদিকে, কার্তিক ও রাকেশ মণিপুরের তেংনুপাল থেকে এসেছিল। গ্রেপ্তার হওয়া ওই মহিলা অসমের করবির বাসিন্দা বলে জানা গিয়েছে।
সম্প্রতি কলকাতা থেকে সোনা উদ্ধার হয়।তারপরেই মাদক উদ্ধারের ঘটনা সামনে এল।সব মিলিয়ে একুশের নির্বাচনের আগে চাপে পুলিশ।

Previous articleরাজবংশীদের কথা একমাত্র ভাবে কেন্দ্রীয় সরকার,রাজ্য সরকারের প্ররোচনায় তারা বিক্ষোভ দেখান,যা নিন্দনীয় :প্রহ্লাদ সিং প্যাটেল
Next articleভোটের আগে ঘটা করে ইসলামপুরেদুটি ট্রেনের স্টপেজ ঘোষণা,কেন্দ্রীয় সরকারের সমালোচনায় বিরোধীরা