ফের বিক্ষোভ মমতার সভায়,মেজাজ হারালেন মুখ্যমন্ত্রী।দুষলেন বিজেপিকে

296
ফের বিক্ষোভ মমতার সভায়,মেজাজ হারালেন মুখ্যমন্ত্রী।দুষলেন বিজেপিকে 1
ফের বিক্ষোভ মমতার সভায়,মেজাজ হারালেন মুখ্যমন্ত্রী।দুষলেন বিজেপিকে 2

নিউজ ডেস্ক : পুরুলিয়ার হুটমোড়ার মুখ্যমন্ত্রীর জনসভায় স্বনির্ভর গোষ্ঠীর প্রশিক্ষকরা বিক্ষোভ দেখান। কার্যতই মেজাজ হারান মুখ্যমন্ত্রী। প্রথমার্ধে গরম দেখালেও পরবর্তীতে নমনীয়ভাবে বিক্ষোভকারীদের দাবীপত্র গ্রহণ করেন তিনি । সমস্যা সমাধানের চেষ্টা করা হবে বলেও আশ্বাস দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

চুক্তিভিত্তিতে স্বনির্ভর গোষ্ঠীর প্রশিক্ষকরা কাজ করে থাকেন। কাজের ভিত্তিতে বেতন পান তারা। কোনও মাসিক বেতনের বন্দোবস্ত নেই তাদের। এবারে মাসিক বেতনের দাবিতে সরব হয়েছেন প্রশিক্ষকরা। পুরুলিয়ার হুটমোড়ার সভায় মুখ্যমন্ত্রী বক্তৃতা দেওয়ার সময় বিক্ষোভ দেখাতে শুরু করেন তারা। বক্তৃতায় বাধার সৃষ্টি হয়। এরমধ্যেই মেজাজ হারান মুখ্যমন্ত্রী। তার অভিযোগ বিজেপিই পরিকল্পনামাফিক সভায় অশান্তি করতে লোক পাঠাচ্ছে। এভাবে চলতে থাকলে বিজেপির সভাতেও বিশৃঙ্খলা তৈরি করতে লোক পাঠানোর হুঁশিয়ারি দিলেন মুখ্যমন্ত্রী। যদিও বেশ কিছুক্ষণ পরে মেজাজ শান্ত হয় তার। ঠিক অভিভাবকের মতো তিনি বলেন, “বকেছি কিছু মনে করো না।” বিক্ষোভকারীদের সমস্যা সমাধানের চেষ্টারও আশ্বাস দেন তিনি।
এছাড়াও একাধিক ইস্যুতে বিজেপির বিরুদ্ধে আক্রমণ শানান মমতা। ‘দাঙ্গাবাজ’, ‘গুন্ডা’ বলে গেরুয়া শিবিরকে কটাক্ষ করেন তিনি । গেরুয়া শিবির রাজ্যে শুধুমাত্র অশান্তি তৈরি করছে বলেও অভিযোগ মুখ্যমন্ত্রীর।
বিধানসভা নির্বাচনের আগে বিজেপি বাংলা নিয়ে মাথা ঘামালেও পরে রাজ্যকে নিয়ে ভাববে না বলেই দাবি মমতার। তার দাবি, “ভোট নিয়ে পালিয়ে গিয়েছে দিল্লি। ভোটের আগে মন্ডা-মিঠাই, ভোটের পর কাঁচকলা।”

ফের বিক্ষোভ মমতার সভায়,মেজাজ হারালেন মুখ্যমন্ত্রী।দুষলেন বিজেপিকে 3