Homeএখন খবরগোপীবল্লভপুরের বিডিওকে হেনস্থার আভিযোগ, প্রতিবাদ বিক্ষোভ তৃণমূলের

গোপীবল্লভপুরের বিডিওকে হেনস্থার আভিযোগ, প্রতিবাদ বিক্ষোভ তৃণমূলের

Advertisement

নিজস্ব সংবাদদাতা: ব্লকের বিডিও কে হেনস্তার প্রতিবাদে গোপীবল্লভপুর বিডিও অফিস প্রাঙ্গণে প্রতিবাদ সমাবেশ করল গোপীবল্লভপুর ব্লক তৃণমূল। ঘটনার সুত্রপাত গতকাল সোমবার ছিল গোপীবল্লভপুর ১ নম্বর ব্লকের জঙ্গলমহল উৎসব।এই উৎসবে ব্লকের বিজেপি পরিচালিত পঞ্চায়েত সমিতির সভাপতি এবং সদস্যদের অন্ধকারে রেখে ব্লকের বিডিও দেবজ্যোতি পাত্র অনুষ্ঠান করতে যাচ্ছিলেন।এই অভিযোগ এনে কাল ব্লকের বিডিও কে হেনস্তা করে বলে অভিযোগ বিজেপির নির্বাচিত সদস্যরা।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
আর সেই বিডিও র উপর হামলার প্রতিবাদে আজ মঙ্গলবার গোপীবল্লভপুর ১ নম্বর ব্লক অফিসের সামনে প্রতিবাদ সভা করল তৃণমূল। আজকের এই সভায় উপস্থিত ছিলেন নয়াগ্ৰাম বিধানসভার বিধায়ক দুলাল মুর্মু ওই ব্লকের প্রাক্তন পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি সত্যরঞ্জন বারিক, ঝাড়গ্রাম জেলা পরিষদের সদস্য উজ্জ্বল দত্ত এবং স্বপন পাত্র এর মতো এলাকার তৃণমূল নেতারা।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
সভায় উজ্জ্বল দত্ত অভিযোগ করেন বিজেপির নেতারা পরিকল্পনা করে ব্লকের বিডিও র উপর হেনস্তা করিয়েছে মহিলা প্রতিনিধিদের দিয়ে।এই সভা থেকে তৃণমূলের তরফে থেকে দাবি তুলা হয় হেনস্থা কারীদের গ্রেপ্তার করার জন্য।আজ সভার পাশাপাশি ব্লক অফিস সংলগ্ন ছাতিনাশোল বাজারে একটি প্রতিবাদ মিছিল করে ব্লক তৃণমূল

Advertisement

Advertisement

RELATED ARTICLES

Most Popular