অচেনা মহিলার ফোন এলেই সাবধান! দলীয় কর্মীদের সতর্ক করলেন জলপাইগুড়ি বিজেপি সভাপতি

139
অচেনা মহিলার ফোন এলেই সাবধান!  দলীয় কর্মীদের সতর্ক করলেন জলপাইগুড়ি বিজেপি সভাপতি 1

ওয়েব ডেস্ক : গত কয়েকদিন আগেই এক বিজেপি নেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেছিলেন দলেরই আর এক নেত্রী। মহিলার অভিযোগ সামনে আসার পরপরই এই নিয়ে জল ঘোলা হয়েছিল রাজ্য রাজনীতিতে। সেই ঘটনা থেকে শিক্ষা নিয়েই শুক্রবার দলীয় কর্মীদের সতর্ক করলেন আলিপুরদুয়ারের বিজেপি সভাপতি গঙ্গাপ্রসাদ শর্মা। এদিন হোয়াটসঅ্যাপের মাধ্যমে সকল কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, “কোনও অচেনা মহিলার ফোন এলেই সাবধান হয়ে যাবেন।” বিজেপি জেলা সভাপতির এমন নির্দেশে স্বাভাবিকভাবেই কানাঘুষো করতে শুরু হয়েছে স্থানীয় তৃণমূল নেতৃত্বের অন্দরে।

আরও পড়ুন -  উদ্বোধন হল তিন দিনের কাটোয়া ২ ব্লকের কৃষি মেলার

জানা গিয়েছে, শুক্রবার হোয়াটসঅ্যাপে গঙ্গাপ্রসাদবাবু দলের কর্মীদের বলেন, তৃণমূল তাদের দলকে সকলের সামনে বদনাম করতে চাইছে। সে কারণেই বারংবার বিজেপি কর্মীদের বিভিন্ন ঘটনায় জড়ানো হচ্ছে। এদিন গঙ্গাপ্রসাদ বাবু বলেন “ বিভিন্ন অজুহাতে মহিলারা ফোন করতে পারেন। দলের নেতা-কর্মীরা যদি তাঁদের সঙ্গে মিষ্টি সুরে কথা বললেই মহিলারা তাঁদের বিরুদ্ধে আপত্তিকর অভিযোগ তুলে ফাঁসাবে। তাই আমি বলছি, আপনারা সাবধান হন। কোনও অচেনা নম্বর থেকে মহিলারা ফোন করলে সাবধান হয়ে যান। নাহলে এরা আপনাদের নামে বদনাম ছড়াবে। তাতে দলেরও বদনাম হবে।”

প্রসঙ্গত, কিছুদিন আগেই বিজেপির যুব মোর্চার রাজ্য সাধারণ সম্পাদক মিঠু দাসের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছিল জলপাইগুড়ি যুব মোর্চার আরেক সভানেত্রী৷ মিঠু দাসের বিরুদ্ধে জলপাইগুড়ির কোতোয়ালি মহিলা থানায় এই অভিযোগ দায়ের করা হয়েছে। সেই ঘটনার পরই কার্যত নড়েচড়ে বসেন স্থানীয় বিজেপি নেতৃত্ব। কারণেই এই সতর্কবার্তা বলেই মনে করা হচ্ছে।

আরও পড়ুন -  প্রশ্ন উঠছে করোনা ব্যবসা নিয়েই, গুজরাটে নেগেটিভ হয়ে আসা যুবক, ডেবরায় পজিটিভ হয়ে মৃত

এ প্রসঙ্গে গঙ্গাপ্রসাদবাবু বলেন, “বারবার বিজেপি নেতাদের নামে অপপ্রচার করছে তৃণমূল। আপত্তিকর অভিযোগ করা হচ্ছে। সেই কারণেই আমি সকলকে সতর্ক করলাম।” যদিও জলপাইগুড়ির স্থানীয় তৃণমূল নেতৃত্বের তরফে জানানো হয়েছে তারা কোনওভাবেই এই ধরনের ঘটনার সঙ্গে জড়িত নন। তবে বিজেপির জেলা সভাপতির এধরণের বার্তায় স্বাভাবিকভাবেই রাজনৈতিক মহলে আলোচনার সৃষ্টি হয়েছে।

অচেনা মহিলার ফোন এলেই সাবধান!  দলীয় কর্মীদের সতর্ক করলেন জলপাইগুড়ি বিজেপি সভাপতি 2