নির্বাচনী লড়াইয়ে লক্ষ্য প্রতিপক্ষ বধ; মনোনয়ন জমা দেওয়ার আগে মা কালীর শরনাপন্ন গৌতম

114
নির্বাচনী লড়াইয়ে লক্ষ্য প্রতিপক্ষ বধ; মনোনয়ন জমা দেওয়ার আগে মা কালীর শরনাপন্ন গৌতম 1

নিউজ ডেস্ক : মুখে একরাশ হাসি সহ দলীয় নেতা কর্মীদের সঙ্গে নিয়ে মনোনয়ন‌পত্র পেশ করলেন ডাবগ্রাম ফুলবাড়ি কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী গৌতম দেব। তৃণমূলের জলপাইগুড়ি জেলা কার্যালয় থেকে পদযাত্রা করে মনোনয়ন‌পত্র পেশ করতে আসেন তিনি।

এদিন মনোনয়ন পত্র পেশ করার আগে জলপাইগুড়ি‌র পাণ্ডাপাড়া কালীবাড়ীতে এসে পুজো দিলেন ডাবগ্রাম-ফুলবাড়ি কেন্দ্রের তৃণমূল প্রার্থী গৌতম দেব। বুধবার সকালে দলিয় কর্মীদের সঙ্গে এসে পুজো দেন তিনি।

নির্বাচনী লড়াইয়ে লক্ষ্য প্রতিপক্ষ বধ; মনোনয়ন জমা দেওয়ার আগে মা কালীর শরনাপন্ন গৌতম 2

ডাবগ্রাম- ফুলবাড়ি বিধানসভা এলাকায় পর্যটনমন্ত্রীর প্রতিপক্ষ বিজেপির শিখা চ্যাটার্জি। একসময় তৃণমুলেই ছিলেন শিখা দেবী। তবে দলের বিরুদ্ধে বঞ্চনার অভিযোগ তুলে গত পঞ্চায়েত নির্বাচনের পরপরই তিনি দল ছাড়েন।বিজেপিতে যোগ দেন। এলাকার রোল মডেল হয়েছেন শিখা দেবী।পর্যটনমন্ত্রীর চিন্তার অন্যতম কারণ শিখা চ্যাটার্জি।

গৌতম দেব বলেন, আমি নাস্তিক ন‌ই। একটি আধ‍্যাত্মিক পরিবারে বড় হয়েছি। বরাবর‌ই ইশ্বরের প্রতি বিশ্বাস রয়েছে তাঁর। পাণ্ডাপাড়া কালীমায়ের মন্দিরের প্রতি একটা আকর্ষণ রয়েছে আমার। তাই মনের শান্তির জন‍্য এখানে পুজো দিলাম। মায়ের কাছে প্রার্থনা করলাম যেন সমস্ত কালিমা দূর হয়ে আলো উদ্ভাসিত হয়। সকলের মঙ্গল কামনা করার পাশাপাশি নিজের মঙ্গল কামনা করলাম। এরপর জেলা তৃণমূল কার্যালয় থেকে মিছিল করে গৌতম দেব নিজের অনুগামীদের নিয়ে জলপাইগুড়ি জেলা শাসকের নির্বাচনী কার্যালয়ে এসে মনোনয়নপত্র পেশ করেন তিনি। এরই মাঝে করোনা সতর্ক‌তা নিয়ে বার্তা দেন গৌতম দেব। মনোনয়নপত্র পেশ করার পর বলেন, বিধান‌সভা নির্বাচনে নিজের জয়ের ব‍্যাপারে যথেষ্ট আত্মবিশ্বাসী তিনি।