লঞ্চের আগেই ফাঁস হয়ে গেল ওপ্পোর ফাইন্ড এক্স ৩ সিরিজের নতুন স্মার্টফোনের তথ্য, জেনে নিন এর বিশেষ ফিচার সম্পর্কে

192
লঞ্চের আগেই ফাঁস হয়ে গেল ওপ্পোর ফাইন্ড এক্স ৩ সিরিজের নতুন স্মার্টফোনের তথ্য, জেনে নিন এর বিশেষ ফিচার সম্পর্কে 1

 

টেক ডেস্ক: ওপ্পো শীঘ্রই বাজারে তার নতুন ফাইন্ড এক্স ৩ সিরিজ চালু করার প্রস্তুতি নিচ্ছে। এখনও অবধি প্রকাশিত প্রতিবেদন অনুসারে, এই সিরিজটি ১১ মার্চ চালু করা যেতে পারে। তবে এখনও পর্যন্ত লঞ্চের তারিখ সম্পর্কে কোনও আনুষ্ঠানিকভাবে কোনও তারিখ ঘোষণা করা হয়নি। তবে এর আগেই এই সিরিজের দাম থেকে শুরু করে ফিচারগুলির তথ্য ফাঁস হয়ে গিয়েছে। ফাইন্ড এক্স ৩ সিরিজের অধীনে সংস্থাটি ওপ্পো ফাইন্ড এক্স ৩ প্রো ৫ জি, ওপ্পো ফাইন্ড এক্স ৩ নিও ৫ জি এবং ওপ্পো ফাইন্ড এক্স ৩ লাইট ৫ জি তিনটি স্মার্টফোন বাজারে আনতে পারে।

লঞ্চের আগেই ফাঁস হয়ে গেল ওপ্পোর ফাইন্ড এক্স ৩ সিরিজের নতুন স্মার্টফোনের তথ্য, জেনে নিন এর বিশেষ ফিচার সম্পর্কে 2

ওপ্পো ফাইন্ড এক্স ৩ সিরিজের প্রত্যাশিত দাম
৯১ মোবাইলের টিপস্টার সুধাংশু অম্বরের সাথে মিলে ওপ্পো ফাইন্ড এক্স ৩ সিরিজের দাম এবং রঙের বিকল্পগুলি প্রকাশ করেছে। খবরে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, ওপ্পো ফাইন্ড এক্স ৩ প্রো ৫ জি- এর ১২ জিবি + ২৫৬ জিবি স্টোরেজ মডেলটি ১০০০-১২০০ ইউরো মূল্যের প্রায় ৮৯,০০০-১,০৭,০০০ টাকা দামে লঞ্চ করা যেতে পারে। এই স্মার্টফোনটি কালো, নীল, কমলা এবং সাদা রঙের বিকল্পগুলিতে পাওয়া যাবে। একই সময়ে, ওপ্পো ফাইন্ড এক্স ৩ নিওর ১২জিবি + ২৫৬জিবি স্টোরেজ মডেলের দাম ইইউয়ার ৭০০-৮০০ অর্থাৎ প্রায় ৬২,০০০-৭১,০০০ টাকার মধ্যে হতে পারে। তৃতীয় মডেল ওপ্পো ফাইন্ড এক্স ৩ লাইট ৫ জি হবে সংস্থার অ্যানোডেবল স্মার্টফোন। এটির ৮ জিবি + ১২৮ জিবি মডেলের দাম ইইউআর ৪০০-৫০০ অর্থাৎ প্রায় ৩৫,৬০০- ৪৪,৬০০ টাকা হতে পারে। এই স্মার্টফোনটি কালো এবং নীল দুই রঙের ভেরিয়েন্টে লঞ্চ করতে পারে।

 

ওপ্পো ফাইন্ড এক্স-৩ সিরিজ লঞ্চের প্রত্যাশিত দিন
ওপ্পো ফাইন্ড এক্স-৩ সিরিজ সম্পর্কে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, এটি ১১ মার্চ চালু হবে এবং ৩১ মার্চ থেকে প্রাক বুকিংয়ের জন্য উপলব্ধ হবে। একই সময়ে, এই সিরিজটির বিক্রয় ১৪ এপ্রিল থেকে শুরু হতে পারে। সংস্থাটি ইতিমধ্যে নিশ্চিত করেছে যে ওপ্পো ফাইন্ড এক্স ৩ সিরিজটি স্ন্যাপড্রাগন ৮৮৮ চিপসেটের সাথে উপস্থাপিত হবে এবং এটি দুর্দান্ত ক্যামেরা সহ আসতে পারে।

 

এবার গ্রাহকদের কতটা আকর্ষিত করতে পারে এই সিরিজের ফোন, সেটার উত্তর সময়ের অপেক্ষা।