থানার অদুরেই সিরিয়াল ডাকাতি, বাধা দিতে গিয়ে খুন নিরপত্তা কর্মী, উত্তপ্ত ভাঙড়

175
থানার অদুরেই সিরিয়াল ডাকাতি, বাধা দিতে গিয়ে খুন নিরপত্তা কর্মী, উত্তপ্ত ভাঙড় 1
থানার অদুরেই সিরিয়াল ডাকাতি, বাধা দিতে গিয়ে খুন নিরপত্তা কর্মী, উত্তপ্ত ভাঙড় 2
থানার অদুরেই সিরিয়াল ডাকাতি, বাধা দিতে গিয়ে খুন নিরপত্তা কর্মী, উত্তপ্ত ভাঙড় 3

নিজস্ব সংবাদদাতা: সোমবার ভোর রাতে ভাঙড় থানার খুব কাছেই কয়েকটি দোকানে পর পর ডাকাতি ও সেই ডাকাতিতে বাধা দিতে এক নিরপত্তাকর্মীর ডাকাতদের হাতে খুনের ঘটনায় উত্তপ্ত হয়ে উঠল দক্ষিন ২৪পরগনার সোনাপট্টি এলাকা। উত্তেজিত জনতার রোষে কয়েকজন পুলিশ কর্মী আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। ঘটনাস্থলে ছুটে গেছেন পদস্থ পুলিশ কর্তারা।

থানার অদুরেই সিরিয়াল ডাকাতি, বাধা দিতে গিয়ে খুন নিরপত্তা কর্মী, উত্তপ্ত ভাঙড় 4

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জানা গিযেছে, সোমবার ভোররাতে ভাঙড়ের সোনাপট্টিতে হানা দেয় সশস্ত্র ডাকাতের একটি দল। একের পর এক বেশ কয়েকটি দোকানে লুঠপাট চালায় তারা। সেই সময়ই সোনাপট্টির নিরাপত্তারক্ষী সহিদুল মোল্লার নজরে পড়ে যায় ডাকাতদলটি। তৎক্ষণাত ডাকাতদের বাধা দেন ওই ব্যক্তি। তখনই নিরাপত্তারক্ষীকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। বন্ধুকের বাঁট দিয়ে বেধড়ক মারধর করা হয় তাঁকে। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন সহিদুল। খবর পেয়েই ঘটনাস্থলে যায় বিশাল পুলিশ বাহিনী। তাঁরাই সহিদুলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা। ঘটনাটি প্রকাশ্যে আসতেই ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়রা।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
ভাঙড় থানা থেকে ঢিল ছোঁড়া দূরত্বে এমন ঘটনায় পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তোলেন স্থানীয়রা। অভিযুক্তদের শনাক্তকরণ ও তাদের শাস্তির দাবিতে সরব হন তাঁরা। সোমবার সকালে ঘটনাস্থল পরিদর্শনে যান বারুইপুরের অতিরিক্ত পুলিশ সুপার। তদন্তকারীদের তরফে জানানো হয়েছে, শীঘ্রই অভিযুক্তদের সন্ধান মিলবে। তদন্তের স্বার্থে সোনাপট্টির ব্যবসায়ীদের জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছেন তদন্তকারীরা। এলাকা জুড়ে ব্যাপক উত্তেজনা রয়েছে। অন্যদিকে ডাকাতদের সন্ধানে বিভিন্ন এলাকায় তল্লাশি শুরু করেছে পুলিশ।