চন্দ্রকোনায় লরির চাকায় পিষ্ট বাইক আরোহী, রাজ্য সড়ক অবরোধ, বিক্ষোভ পৌরবাসীদের

223
চন্দ্রকোনায় লরির চাকায় পিষ্ট বাইক আরোহী, রাজ্য সড়ক অবরোধ, বিক্ষোভ পৌরবাসীদের 1
চন্দ্রকোনায় লরির চাকায় পিষ্ট বাইক আরোহী, রাজ্য সড়ক অবরোধ, বিক্ষোভ পৌরবাসীদের 2

নিজস্ব প্রতিনিধি: দ্রুতগামী যানবাহনের দাপটে এমনিতেই অতিষ্ঠ চন্দ্রকোনা শহরবাসি। নিত্যদিনই ছোটবড় দুর্ঘটনা, যানজট লেগেই থাকে। চাপা ক্ষোভ ছিলই, তার মধ্যেই বুধবার সকালে ঘটে যাওয়া দুর্ঘটনায় আছড়ে পড়ল ক্রোধ হয়ে ।পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনায় রাজ্য সড়কের ওপরে লরিতে চাপা পড়ে এক বাইক আরোহীর মৃত্যুকে ঘিরে উত্তাল হয়ে উঠল এলাকা।

চন্দ্রকোনায় লরির চাকায় পিষ্ট বাইক আরোহী, রাজ্য সড়ক অবরোধ, বিক্ষোভ পৌরবাসীদের 3

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জানা গেছে মৃত বছর পঞ্চাশের বাইক চালক সত্য মিদ্যা বুধবার দুপুরে চন্দ্রকোনা টাউন থেকে মোটর বাইকে করে ঘাটালের দিকে যাচ্ছিলেন। ওই সময় বিপরীত দিক থেকে একটি মাল বোঝাই লরি প্রচন্ড গতিতে আসছিল। লরিটি নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি ওই বাইক আরোহী কে চাপা দিয়ে দাঁড়িয়ে পড়ে। দুর্ঘটনার পরই লরি ছেড়ে পালায় চালক।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
চোখের সামনে সাত সকালে এই দুর্ঘটনা দেখেই ক্ষোভে ফেটে পড়ে জনতা। বেপরোয়া গাড়ি চালানোর আভিযোগ নিয়ে ক্ষুব্ধ জনতা  লরিটির ওপর চড়াও হয়। শুরু হয়  রাস্তা অবরোধ। স্তব্ধ হয়ে যায় যান চলাচল । ব্যাপক যানজট  তৈরি হয়। ছুটে আসে চন্দ্রকোনা থানার পুলিশ। শহরবাসীদের দাবি যান নিয়ন্ত্রন করার জন্য করার জন্য পর্যাপ্ত হাম্প তৈরি করতে হবে। পুলিশের আশ্বাস পাওয়ার পর অবরোধ প্রত্যাহার করে নেয় জনতা।