নতুন গাড়ি কিনে নেটদুনিয়ায় রোষের মুখে বিগ বি

91

ওয়েব ডেস্কঃ করোনাকে হারিয়ে এই মূহুর্তে একেবারেই সুস্থ বিগ বি। হাসপাতাল থেকে ফিরে ইতিমধ্যে নতুন ছবির শুটিংও শুরু করে দিয়েছেন তিনি। দিন কয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় তাঁর বাড়িতে নতুন সদস্য আসার খবর নিজেই জানান বলিউডের শেহেনশা৷ নতুন সদস্যের কথা প্রচার হতেই রীতিমতো শোরগোল পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। অনেকেই মনে করেন, ফের দাদু হতে চলেছেন অমিতাভ বচ্চন। এরপরই সব জল্পনার অবসান ঘটিয়ে এদিন বচ্চন পরিবারের নতুন সদস্যের ছবি শেয়ার করেন বিগ বি। জানা যায়, তিনি একটি মার্সেডিজ এস-ক্লাস গাড়ি কিনেছেন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই তা মূহুর্তে ভাইরাল হয়ে যায়। এরপরই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের রোষের মুখে পড়তে হয় তাকে।

আরও পড়ুন -  করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত এগরার তৃণমূল বিধায়ক সমরেশ দাস

ছবিতে নতুন গাড়ির সাথে অমিতাভ বচ্চনকে পোজ দিতে দেখা যায়। আর তা খুব একটা ভালো চোখে দেখেননি নেটিনতুন গাড়ি কিনে নেটদুনিয়ায় রোষের মুখে বিগ বিজেনরা। এরপর থেকেই নেটদুনিয়ায় ট্রোল হতে শুরু করেন বিগ-বি। তাকে রীতিমতো কটাক্ষের সুরে একজন লেখেন, ” এত টাকাই যখন ছিল, তখন কিছু দান করতে পারতেন, টাকা নিয়ে উপরে যাবেন নাকি?” এখানেই থেমে থাকেননি নেটিজেনরা। আরেকজন লেখেন, “ইনি মহানায়ক, কিন্তু সুশান্ত সিং রাজপুতকে নিয়ে একটি পোস্টও করেন নি। ”

তবে এখানেই থেমে থাকেননি সাধারণ মানুষ। করোনা পরিস্থিতিতে সনু সুদ যেভাবে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন সেকথা তুলে ধরেও অনেকে অমিতাভ বচ্চনকে কটাক্ষ করেন। একজন লেখেন, “এখনো বাচ্চাদের মতো নতুন গাড়ি কিনে আনন্দিত হচ্ছে। বড় হয়ে যাও বস, কিছু ভালো কাজ করো। সোনু সুদ সবার সাহায্য করছে, কোটি কোটি টাকা খরচ করে ফেলেছে। আর অমিতাভ অসহায় মানুষ গুলোর উপর খরচ না করে, গাড়ি কিনতে কোটি কোটি টাকা খরচ করছে।”

আরও পড়ুন -  ৪জি এর জন্যে আরো অপেক্ষা করতে হবে, BSNL গ্ৰাহকদের জন্যে খারাপ খবর।

প্রসঙ্গত, এদিন বিগ বি যেই গাড়িটি কিনেছেন, সেটি মঙ্গলবারই ভারতের বাজারে লঞ্চ হয়েছে। জানা গিয়েছে, ওই গাড়ির মূল্য এই মূহুর্তে ১ কোটি ৩৮ লক্ষ টাকা। পাশাপাশি গাড়িটি খোদ অমিতাভ বচ্চনের নামে রেজিস্ট্রেশন করা হয়েছে। করোনা পরিস্থিতিতে যখন হাজার হাজার মানুষ দুঃখে দিন কাটাচ্ছে, সেখানে সামান্য অর্থ দিয়ে সে সমস্ত মানুষকে সাহায্য করার বদলে কোটি টাকার গাড়ি কেনায় স্বাভাবিকভাবেই চটেছেন নেটাগরিকরা। তবে গাড়ির ছবি শেয়ার করলেও এখনও পর্যন্ত নেটিজেনদের ট্রোল হওয়ার কোনও উত্তরই এখনও পর্যন্ত দেওয়া হয়নি।

নতুন গাড়ি কিনে নেটদুনিয়ায় রোষের মুখে বিগ বি 1