বীরভূমে মনিরুল ইসলাম প্রকাশ্যে আসতে শুরু অশান্তি,তৃণমুল কর্মীর পরিবারের ওপর হামলার অভিযোগ বিজেপির বিরুদ্ধে

228
বীরভূমে মনিরুল ইসলাম প্রকাশ্যে আসতে শুরু অশান্তি,তৃণমুল কর্মীর পরিবারের ওপর হামলার অভিযোগ বিজেপির বিরুদ্ধে 1

 

নিউজ ডেস্ক: বীরভূমের মাটিতে প্রায় দুবছর পর পা রেখেছেন মনিরুল ইসলাম।এরপরই উত্তাল হয়ে উঠল অনুব্রতর গড়। জেলার লাভপুরে উত্তেজনা ছড়িয়েছে। এক তৃণমূল কর্মীর স্ত্রী ও মাকে মারধরের অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন তাঁরা। অভিযুক্তের শাস্তির দাবিতে সরব তৃণমূল।

বীরভূমে মনিরুল ইসলাম প্রকাশ্যে আসতে শুরু অশান্তি,তৃণমুল কর্মীর পরিবারের ওপর হামলার অভিযোগ বিজেপির বিরুদ্ধে 2

 

বীরভূমের সাঁইথিয়া থানার অন্তর্গত কল্যাণপুর গ্রামের বাসিন্দা তৃণমূল কর্মী রুস্তম শেখ। তার অভিযোগ, মঙ্গলবার গভীর রাতে তার বাড়ির পাশে গলিতে কেউ বা কারা বোমা মজুত করে রাখে। বুধবার সকালে কয়েকজন বোমাগুলি নিয়ে যাচ্ছিল। বিষয়টি তৃণমূল নেতার স্ত্রী নজরে পড়তেই সমস্যা শুরু হয়।সে সময় দুষ্কৃতীরা মারধর করে তৃণমুল নেতার স্ত্রীকে। এমনকী ওই তৃণমূল কর্মীর মাকেও মারধর করা হয় বলে অভিযোগ। তাদের দু’জনকে গুরুতর জখম অবস্থায় লাভপুর গ্রামীণ হাসপাতালে ভরতি করা হয়েছে।

 

রুস্তম শেখের অভিযোগ, তিনি তৃণমূল কর্মী হওয়ায় বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা তাঁর বাড়ির পাশে বোমা রেখে দিয়েছিল। প্রতিবাদ করায় স্ত্রী এবং মাকে বাঁশ দিয়ে মারধর করা হয়েছে। মাথা ফাটিয়ে দেওয়া হয়েছে। যদিও অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের কারণেই এই ঘটনা ঘটেছে।

 

এদিকে গতকাল বীরভূমের বোলপুরে এসে অনুব্রত মণ্ডলের এক সময়ের খাস লোক মনিরুল ইসলাম হুশিয়ারী দিয়ে বলেছেন লাভপুর বিধানসভা কেন্দ্র থেকে অনুব্রতকে পঞ্চাশ হাজারের বেশি ভোটে হারাবেন।