পূর্ব মেদিনীপুরে প্রচারে গিয়ে আক্রান্ত বিজেপি প্রার্থী অশোক দিন্দা; গাড়ি লক্ষ্য করে ইট বৃষ্টি, ইটের আঘাতে জখম অশোক

227
পূর্ব মেদিনীপুরে প্রচারে গিয়ে আক্রান্ত বিজেপি প্রার্থী অশোক দিন্দা; গাড়ি লক্ষ্য করে ইট বৃষ্টি, ইটের আঘাতে জখম অশোক 1

নিজস্ব প্রতিনিধি: প্রচারে গিয়ে আক্রান্ত অশোক দিন্দা। ময়না বাজারের কাছে বিজেপি প্রার্থী ওঠা জাতীয় দলের প্রাক্তন ক্রিকেটার অশোক দিন্দার গাড়ির উপর হামলা করা হয়। গাড়ি লক্ষ্য করে পাথর ছোঁড়া হয় বলে অভিযোগ। গাড়ির কাঁচ ভেঙে যায়। আশোকের পিঠে ও ঘাড়ে আঘাত লেগেছে বলেও জানা গেছে। ঘটনায় দলীয় কর্মীদের নিয়ে ময়না থানায় অভিযোগ দায়ের করেন বিজেপি প্রার্থী। তাঁর সহকারী জানান, হামলার ভয় আগেই পেয়েছিলেন অশোক। বর্তমানে তাঁকে চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

জানা গিয়েছে মঙ্গলবার তিনি দলীয় প্রচার করতে নিজের কেন্দ্র ময়নায় গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে প্রায় অর্ধ শত জনের একটি দল তাঁর গাড়িকে ঘিরে ধরে পাথর ছুঁড়তে শুরু করে। পাথরের আঘাতে গাড়িটির ব্যাপক ক্ষতি হয়েছে। দিন্দার ঘাড়ে ও পিঠে আঘাত লেগেছে বলে খবর পাওয়া গিয়েছে। অভিযোগের তীর তৃণমূলের দিকে।

পূর্ব মেদিনীপুরে প্রচারে গিয়ে আক্রান্ত বিজেপি প্রার্থী অশোক দিন্দা; গাড়ি লক্ষ্য করে ইট বৃষ্টি, ইটের আঘাতে জখম অশোক 2

অশোক দিন্দার অভিযোগ, এদিন তাঁর প্রচারের সময় একই জায়গায় এসে পড়ে তৃণমূল প্রার্থী সংগ্রাম দলুইয়ের রোড শো। তাতে ছিলেন অভিনেত্রী নুসরত জাহান। সেই রো়ড শোর সঙ্গে থাকা তৃণমূলি গুন্ডারা তাঁর গাড়ি লক্ষ্য করে ইটবৃষ্টি করে। ইটের আঘাতে দিন্দার কালো স্করপিও গাড়ির কোনও কাঁচ আস্ত নেই।। অনেক জায়গায় বেঁকে গিয়েছে গাড়ির ধাতব পাত। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। এদিকে গোটা ঘটনার রিপোর্ট চেয়ে পাঠিয়েছে নির্বাচন কমিশন।

অপরদিকে তমলুকের বিজেপি প্রার্থী হরেকৃষ্ণ বেরাকে থানার সামনেই মারধরের অভিযোগ উঠেছে তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে সোমবার রাতেই। মার খেয়ে আইসিইউতে ভর্তি বিজেপি প্রার্থী। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, তমলুক থানার সামনেই আক্রান্ত হয়েছেন তমলুকের বিজেপি প্রার্থী হরেকৃষ্ণ বেরা। রাতে প্রচার সেরে তমলুক থানায় যাচ্ছিলেন হরেকৃষ্ণ। সেই সময় তাঁর ওপর হামলা চালায় দুষ্কৃতিরা। মারধরে মাথা ফেটে যায় হরেকৃষ্ণর।ঘটনার পর আহত বিজেপি প্রার্থীকে উদ্ধার করে তমলুক জেলা হাসপাতালে ভর্তি করা হয়।

বিজেপির অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতিদের মারধরের কারণে গুরুতর আহত অবস্থায় তাঁকে জেলা হাসপাতালের আইসিইউতে ভর্তি করতে হয়েছে। এরপরই অভিযুক্তদের গ্রেফতারের দাবীতে বিক্ষোভ শুরু করেন বিজেপি কর্মী-সমর্থকরা। আহত দলীয় প্রার্থীকে দেখতে মঙ্গলবার সকালে হাসপাতালে দেখতে আসেন বঙ্গ বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। প্রার্থীর উপর হামলার প্রতিবাদে পথ অবরোধের হুঁশিয়ারিও দেন দিলীপ। কিন্তু সেই ঘটনার রেশ না কাটোতেই ময়নায় আক্রান্ত হলেও আরও একজন হেভিওয়েট বিজেপি প্রার্থী অশোক দিন্দা।