ভোট ফুরিয়েছে কাজ নয়! খড়গপুরের বাজারে মাস্ক বিলি করে গেলেন হিরন, মাস্ক দিলেন পুলিশকেও

127
ভোট ফুরিয়েছে কাজ নয়! খড়গপুরের বাজারে মাস্ক বিলি করে গেলেন হিরন, মাস্ক দিলেন পুলিশকেও 1

বিভূ কানুনগো: খড়গপুর শহরে ভোট ফুরিয়েছে দ্বিতীয় দফাতেই, গত ১লা এপ্রিল। এই খড়গপুর শহর থেকেই বিজেপির প্রার্থী হয়েছেন বাংলা চলচ্চিত্র অভিনেতা হিরন যাঁর পোশাকি নাম হিরন্ময় চট্টোপাধ্যায়।ভোটের ঠিক ১মাস বাদে ২রা মে খুলবে ইভিএমের সীল, জানা যাবে জয় পরাজয়। তারই মধ্যে করোনায় কাবু শহরে ঘুরে গেলেন হিরন। না, শুধু ঘোরা নয় করোনা সচেতনতা প্রচার করে গেলেন তিনি। বিলি করে গেলেন মাস্ক। শুধু আমজনতাই নয়, মাস্ক বাড়িয়ে দিলেন পুলিশ কর্মীদের প্রতিও।

ভোট ফুরিয়েছে কাজ নয়! খড়গপুরের বাজারে মাস্ক বিলি করে গেলেন হিরন, মাস্ক দিলেন পুলিশকেও 2

আগে থেকেই জানা গিয়েছিল বুধবার হিরন আসছেন বি.এন.আর ময়দানে। করোনা আবহে ফের দ্বিতীয় দফায় গোলবাজার থেকে সবজি বাজার সরিয়ে আনা হয়েছে এখানেই। সবজি বিক্রেতার পাশাপাশি বাজারে আসা ক্রেতা থেকে শুরু করে আমজনতার মধ্যেও এদিন মাস্ক বিলি করেন তিনি। বারংবার মানুষকে আবেদন জানান মাস্ক ব্যবহার করার জন্য।

ভোট ফুরিয়েছে কাজ নয়! খড়গপুরের বাজারে মাস্ক বিলি করে গেলেন হিরন, মাস্ক দিলেন পুলিশকেও 3

সাংবাদিকদের হিরন বলেন, ভোট চলে গেলেও কাজ চলে যায়নি। আমি প্রার্থী হয়েছি এই শহর থেকে। মানুষের অনেক আশীর্বাদ পেয়েছি। সেই মানুষের পাশে দাঁড়াতে এসেছি। হারা জেতা পরের কথা। তাঁর নিরাপত্তার কথা ভেবে সেই সময় বাজারে হাজির ছিলেন যে সমস্ত পুলিশ কর্মীরা তাঁদের হাতেও সার্জিক্যাল মাস্ক তুলে দেন হিরন। তাঁদের পরামর্শ দেন সার্জিক্যাল মাস্ক ব্যবহার করার জন্য। তাঁর মতে করোনা যোদ্ধাদের সুস্থ থাকাটা খুবই জরুরি এবং সার্জিক্যাল মাস্ক খুবই কার্যকরী।

উপস্থিত সাংবাদিকদের হিরন জানিয়েছেন, ভোট গণনাকেন্দ্রে গণনাকর্মী থেকে রাজনৈতিক দলগুলির কাউন্টিং এজেন্টেরা যে কোভিড নেগেটিভ তা নিশ্চিত করার পরই ভোটগণনা কেন্দ্রে যাতে প্রবেশ করে সে বিষয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছেন তিনি। তাঁরা যেন কোভিড পরীক্ষা করিয়ে তার ফলাফল নিয়েই গণনাকেন্দ্রে প্রবেশের সুযোগ পায় তা দেখার জন্য দায়িত্বপ্রাপ্ত আধিকারিকের কাছে আবেদন জানিয়েছেন তিনি। ভোট চলে যাওয়ার পরও প্রার্থীর এ হেন উদ্যোগে খুশি শহরের সাধারণ মানুষ।

Previous articleকরোনায় মৃত্যু হল নদিয়ার তেহট্ট বিধানসভার প্রবীণ বিধায়কের! কমিশনের বিরুদ্ধে খুনের মামলা দায়ের করোনা আক্রান্ত হয়ে মৃত তৃনমূল প্রার্থীর স্ত্রীর
Next articleরাজনৈতিক সংঘর্ষ অব্যাহত বীরভূমে! উত্তপ্ত নানুর, লাভপুর