করোনা নিয়েই প্রচার চালাচ্ছেন বিজেপি প্রার্থী! মারাত্মক অভিযোগ রন্তিদেবের বিরুদ্ধে

217
করোনা নিয়েই প্রচার চালাচ্ছেন বিজেপি প্রার্থী! মারাত্মক অভিযোগ রন্তিদেবের বিরুদ্ধে 1

নিউজ ডেস্ক: পশ্চিমবঙ্গে করোনা ভাইরাস পরিস্থিতি দিন দিন খারাপ হচ্ছে। তার মাঝেই চলছে বিধানসভা নির্বাচনের ভোটগ্রহণ পর্ব। এবার এই পরিস্থিতির মধ্যে আরও চাঞ্চল্যকর অভিযোগ করল তৃণমূল কংগ্রেস। তাদের দাবি হাওড়া দক্ষিণের বিজেপি প্রার্থী রন্তিদেব সেনগুপ্ত ভাইরাস আক্রান্ত হয়ে ও প্রচার করছেন এবং সব জায়গায় ঘুরে বেড়াচ্ছেন! ইতিমধ্যেই এই অভিযোগ চাঞ্চল্য ছড়িয়েছে রাজ্যে। তবে তৃণমূল কংগ্রেসের এই অভিযোগ অস্বীকার করেছেন রন্তিদেব সেনগুপ্ত।

করোনা নিয়েই প্রচার চালাচ্ছেন বিজেপি প্রার্থী! মারাত্মক অভিযোগ রন্তিদেবের বিরুদ্ধে 2

সূত্রের খবর, হাওড়া দক্ষিণের তৃণমূল কংগ্রেস প্রার্থীর এজেন্টের অভিযোগ বিজেপি প্রার্থী রন্তিদেব সেনগুপ্তের বিরুদ্ধে। স্পষ্ট জানানো হচ্ছে যে, ভাইরাস আক্রান্ত হওয়ার পরেও ঘুরে বেড়াচ্ছেন তিনি এবং জায়গায় জায়গায় প্রচার করছেন।

করোনা নিয়েই প্রচার চালাচ্ছেন বিজেপি প্রার্থী! মারাত্মক অভিযোগ রন্তিদেবের বিরুদ্ধে 3

তৃণমূল দাবি করছে, বিজেপি প্রার্থী যে করোনাভাইরাস আক্রান্ত হয়েছেন সেই রিপোর্ট তাদের কাছে রয়েছে। তা সত্বেও তিনি নিয়ম না মেনে প্রচার করছেন নির্বাচনের।

যদিও এই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করে হাওড়া দক্ষিণের বিজেপি প্রার্থী রন্তিদেব সেনগুপ্ত জানিয়েছেন, তৃণমূল কংগ্রেস যোগাযোগ করছে তার সম্পূর্ণ ভুল। তিনি করোনাভাইরাস আক্রান্ত হননি এবং তাঁর রিপোর্ট নেগেটিভ এসেছে।

যদিও তৃণমূল কংগ্রেসের অভিযোগ পেয়ে নড়েচড়ে বসেছে প্রশাসন। কারণ তাদের তরফে এও জানানো হয়েছে, ভাইরাস আক্রান্ত হওয়া সত্ত্বেও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জনসভা এবং বিভিন্ন রোড শোতে অংশগ্রহণ করেছেন রন্তিদেব সেনগুপ্ত।

তবে বিতর্ক আরও বাড়িয়েছে একই ধরণের দুটি করোনাভাইরাস রিপোর্ট। একি জায়গা থেকে করা টেস্টের পর হাওড়া দক্ষিণের বিজেপি প্রার্থী রন্তিদেব সেনগুপ্তের একটি রিপোর্ট বলছে তিনি পজিটিভ অন্য একটি রিপোর্ট বলছে তিনি নেগেটিভ।

Previous articleভোটের ডেস্টিনেশন বক্সা পাহাড়,দুর্গম পথ ধরে ভোটকর্মীরা রওনা হলেন
Next articleদেখে নিন আজকের রাশিফল