সাংবাদিকদের প্রতি দুর্ব্যবহারের অভিযোগ উঠল বিজেপি প্রার্থী স্বপন দাশগুপ্তের বিরুদ্ধে

124
সাংবাদিকদের প্রতি দুর্ব্যবহারের অভিযোগ উঠল বিজেপি প্রার্থী স্বপন দাশগুপ্তের বিরুদ্ধে 1

নিউজ ডেস্ক: তৃণমূল নেত্রী মহুয়া মৈত্রর পর এবার সাংবাদিকদের অপমান করলেন বিজেপি প্রার্থী স্বপন দাশগুপ্ত। তারকেশ্বর বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী স্বপন দাশগুপ্তের বিরুদ্ধে সাংবাদিকদের প্রতি দুর্ব্যবহারের অভিযোগ উঠেছে। আর এই কারণে স্থানীয় সাংবাদিকরা তাঁর রাজনৈতিক কর্মসূচির খবর প্রচার বয়কট করার সিদ্ধান্ত নিয়েছেন। জোট ও তৃণমূল প্রার্থীরা সাংবাদিকদের প্রতি দুর্ব্যবহারের নিন্দায় সোচ্চার হয়েছেন।

সাংবাদিকদের প্রতি দুর্ব্যবহারের অভিযোগ উঠল বিজেপি প্রার্থী স্বপন দাশগুপ্তের বিরুদ্ধে 2

ঘটনার সূত্রপাত কিছুদিন আগে। গত মঙ্গলবার বিকালে বিজেপি প্রার্থী স্বপন দাশগুপ্ত তারকেশ্বর পুর এলাকায় প্রচারে আসেন। স্থানীয় সাংবাদিকরা সেই সংবাদ সংগ্রহ করতে যান। তখন বিজেপির আইটি সেল এবং দলীয় কর্মীদের একাংশ সাংবাদিকদের হেনস্তা করেন। বিজেপির আরামবাগ জেলা সাংগঠনিক সহ-সভাপতি গণেশ চক্রবর্তী তারকেশ্বরের বিজেপি প্রার্থীর বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ তোলে‌ন। তিনি নিজে নির্দল প্রার্থী হওয়ার হুমকি দেন। সাংবাদিকরা এই বিষয়ে প্রশ্ন করলে প্রার্থীর সামনেই ধাক্কা মেরে মিডিয়ার ক্যামেরা সরিয়ে দেওয়া হয়।

সাংবাদিকদের প্রতি দুর্ব্যবহারের অভিযোগ উঠল বিজেপি প্রার্থী স্বপন দাশগুপ্তের বিরুদ্ধে 3

স্থানীয় টিভির সাংবাদিক সুভাষ মজুমদার বলেন, “প্রার্থীর সামনেই স্থানীয় সাংবাদিকদের সঙ্গে দুর্ব্যবহার করেছেন দলের আইটি সেল এবং দলীয় কর্মীদের একাংশ। সোমবার তারকেশ্বর মন্দিরে পুজো দেওয়া থেকেই শুরু হয় প্রার্থীর দুর্ব্যবহার। আইটি সেলের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয় স্থানীয় সাংবাদিকদের প্রয়োজন নেই। সাংবাদিকরা দিল্লি থেকেই সংবাদ সংগ্রহ করবেন। প্রতিবাদে আমরা স্থানীয় সব সাংবাদিক বিজেপির সমস্ত সভা, প্রচার কর্মসূচির সংবাদ পরিবেশন বয়কট করেছি। প্রার্থীর পক্ষ থেকে নিঃশর্তে ক্ষমা প্রার্থনা না করা হলে তাঁর প্রচার কর্মসূচি পুরো বয়কট করা হবে।”

হুগলি প্রেস ক্লাবের সম্পাদক তরুণ মুখোপাধ্যায় ঘটনার তীব্র নিন্দা করে জানিয়েছেন, “জনপ্রতিনিধি হতে চাওয়া একজনের পক্ষে সাংবাদিকদের সঙ্গে এরকম দুর্ব্যবহার কখনওই কাম্য নয়। আমাদের সংগঠনের পক্ষ থেকে এই ঘটনার তীব্র প্রতিবাদ জানাচ্ছি।”

Previous articleঅনুব্রতর হুমকিতে মাথা নোয়ালো তৃনমূলের রাজ্য নেতারা! দুবরাজপুর সহ চার আসনে প্রার্থীবদল
Next articleএকনজরে আজকের রাশিফল