শিলিগুড়িতে ঢল নামল পরিবর্তন যাত্রায়, আত্মবিশ্বাসী বিজেপি নেতারা

336
Advertisement

নিউজ ডেস্ক: শিলিগুড়ি, ২০ ফেব্রুয়ারি: আগামী বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে পরিবর্তন যাত্রায় প্রচার চালাচ্ছে বিজেপি। শনিবার এই যাত্রার রথ রাজগঞ্জ হয়ে শিলিগুড়ি পৌঁছোল।’লক্ষ্য সোনার বাংলা’ এই স্লোগান দিয়ে আশিঘর মোড় হয়ে শিলিগুড়ি ঢুকল গেরুয়া শিবিরের রথ। এদিন পরিবর্তন যাত্রার প্রথম দিনে পুষ্পবৃষ্টি, নেতাজিকে মাল্যদান সহ নানা লোকসঙ্গীতের মাধ্যমে প্রচার করা হয়।

Advertisement

জলপাইগুড়ির পরিবর্তন যাত্রায় তেমন মানুষের সমাগম না হওয়ায় শিলিগুড়ির জনসংগম নিয়ে খানিকটা দ্বন্দ্বে ছিল বিজেপির নেতাকর্মীরা।তবে, এদিন শিলিগুড়িতে ব্যাপক সাড়া পড়ে। মানুষের সমাগমে জমে ওঠে গেরুয়া শিবিরের পরিবর্তন যাত্রা। এদিন তাবড় তাবড় নেতাদের অনুপস্থিতি লক্ষ্য করা গেলেও যাত্রায় তেমন কোনও খামতি ছিল না।

Advertisement
Advertisement

বিজেপির দার্জিলিং জেলা সাংসদ রাজু বিস্ট, রথীন বসু, রাজু বন্দ্যোপাধ্যায় ও সায়ন্তন বসু। রাজীব বন্দ্যোপাধ্যায় ও মুকুল রায়ের অনুপস্থিতিতেও দলীয় কর্মীদের উৎসাহ ছিল তুঙ্গে। দার্জিলিং লোকসভা কেন্দ্রের সাংসদ তথা বিজেপির মুখপাত্র রাজু বিস্ট বলেন, ‘প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দূরদর্শী ও গতিশীল নেতৃত্বে আমাদের সরকার সকলের কাছে একটি সুষ্ঠু, ন্যায় সঙ্গত এবং সহজলভ্য প্রশাসনকে নিশ্চিত করার লক্ষ্যে কাজ করেছে।’

তিনি আরও বলেন, ‘আমরা লক্ষ্য করেছি, যে রাজ্যেই আমরা পরিবর্তন র‌্যালীকে এগিয়ে নিয়ে এসেছি, সকলের চোখে এই মঙ্গল প্রত্যাশা দেখছি। শাসকদলের দৌড়াত্মে উত্তরবঙ্গের চেয়ে পরিবর্তনের প্রয়োজনের আর কোথাও নেই। আমাদের অঞ্চল এবং দীর্ঘকাল ধরে উপেক্ষিত মানুষ, যারা তৃণমূলের বর্বরতায় অনেকটাই ক্ষতিগ্রস্থ হয়েছে তাঁরা পরিবর্তনের জন্য প্রস্তুত। আমরা জেলায় আমাদের জনগণ ও স্থানের উন্নত ও উজ্জ্বল ভবিষ্যতের লক্ষ্যে একটি শান্তিপূর্ণ, প্রগতিশীল এবং সমৃদ্ধ বাংলার পক্ষে কাজ করব।’

২১ ফেব্রুয়ারি, রবিবার, পরিবর্তন যাত্রার দ্বিতীয় দিন। রবিবার যাত্রার রথ মাটিগাড়া সংলগ্ন এলাকা পরিক্রমা করবে। কর্মী সমর্থকদের মধ্যে আগামী সফরগুলো নিয়ে ব্যপক উৎসাহ লক্ষ্য করা যায়।