দেশের জন্য নয়, চেয়ারের জন্যই লড়েন বিজেপি নেতারাও, গড়বেতায় চেয়ারের জন্য উল্টে পড়লেন দুই নেতা

104

নিজস্ব সংবাদদাতা: এ ওকে ঘুষি মারে তো ও একে চাটি। তারপর ধস্তাধস্তি করে পপাত ধরণীতল , অথবা মঞ্চ। বৃহস্পতিবার পশ্চিম মেদিনীপুরের গড়বেতার আমলাগোড়ায় বিজেপির সংকল্প যাত্রায় এমনি মিউজিক্যাল চেয়ার প্রতিযোগিতা দেখলেন নেতা সাংসদ মায় দর্শকরাও।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
রাজ্য জুড়ে সংকল্প যাত্রা বিজেপির। প্রায় প্রতিটি জায়গাতেই সংকল্প যাত্রাকে ঘিরে উঠে এসেছে। কোথাও জাতীয় পতাকা উল্টো করে ধরা, কোথাও উল্টো পাল্টা বক্তব্য রেখে বিড়ম্বনা। লকেট চ্যাটার্জি থেকে দিলীপ ঘোষ কে জড়ায়নি বিতর্কে! এবার তার সঙ্গে নতুন সংযোজন চেয়ার যুদ্ধ।

আরও পড়ুন -  কেশিয়াড়িতে পরীক্ষা কেন্দ্রে ঢোকার মুখেই স্কুটির ধাক্কায় আহত ছাত্রী, অসুস্থ আরও এক

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের গড়বেতার আমলাগোড়ায়। বৃহস্পতিবার খড়কুশমা থেকে শুরু হয়েছিল সংকল্প যাত্রা। মিছিল শেষে আমলাগোড়া শীতলামন্দির মাঠে ছিল সভার আয়োজন। সেই মতো মঞ্চও বাধা হয়। আর সেই মঞ্চেই দলের প্রবীণ নেতা প্রদীপ লোধা ও জেলা সম্পাদক মদন রুইদাস নিজেদের মধ্যে হাতাহাতিতে জড়িয়ে পড়েন। পরিস্থিতি এতটাই বাড়াবাড়ির পর্যায়ে যায় যে, দুজনেই মঞ্চ থেকে পড়ে যান।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
প্রদীপ লোধার অভিযোগ, মঞ্চের উপর সাংসদের ডানপাশের চেয়ারে বসতে যেতেই পিছন থেকে সেই চেয়ার টেনে সরিয়ে নেন মদন রুইদাস। প্রতিবাদ করতেই সজোরে তার মুখ লক্ষ্য করে ঘুষি চালিয়ে দেওয়া হয়। নয়ের দশক থেকে বিজেপি করা প্রদীপ লোধা গোটা ঘটনায় তীব্র ক্ষোভ উগড়ে দিয়েছেন রাজ্য নেতৃত্বের সামনেই। পরিস্থিতি হাতের বাইরে বুঝেই মঞ্চ থেকে নেমে চলে যান সাংসদ কুনার হেমব্রম। সভাও ভেস্তে যায়।

আরও পড়ুন -  লাঠি উঁচিয়েই বি.এন.আর.গ্রাউণ্ডের বাজারি মজলিস ভাঙল খড়গপুর পুলিশ, ড্রোন উড়িয়ে নিমপুরা মালঞ্চর বাজারে নজরদারি

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
নরেন্দ্র মোদী আর অমিত শাহরা বলে থাকেন সবাই যখন চেয়ারের জন্য রাজনীতি করে তখন বিজেপিই নাকি একমাত্র দল যারা দেশের জন্য লড়ে থাকেন। সেটা যে আদতে কতবড় মিথ্যা তা এদিনের ঘটনাই প্রমান করে দিল শুধুই তাই নয়, সম্ভবত বিজেপিই একমাত্র দল যাদের নেতাদের প্রকাশ্যেই চেয়ার টানাটানি করতে এবং চেয়ারের জন্য মঞ্চে মারামারি করতে দেখা দিল। আমজনতা ততক্ষন মোবাইল বন্দি করে ফেলেছেন  সেই দৃশ্য! আর করবে নাইবা কেন, কিস্যা যখন কুর্সিকা! 

আরও পড়ুন -  অযথা ভীড় এড়াতে অভিনব উদ্যোগ আসানসোল শপিং মলের, মলে ঢুকতে কাটতে হবে কুপন