নির্বাচনে শিলিগুড়ি জয়ে বিজেপির স্লোগান “কৃষ্ণ কৃষ্ণ হরে হরে, পদ্ম ফুটবে ঘরে ঘরে,”দেওয়াল লিখন শুরু বিজেপির

108
নির্বাচনে শিলিগুড়ি জয়ে বিজেপির স্লোগান "কৃষ্ণ কৃষ্ণ হরে হরে, পদ্ম ফুটবে ঘরে ঘরে,"দেওয়াল লিখন শুরু বিজেপির 1

 

নিউজ ডেস্ক: লোকসভা নির্বাচনী তরণী পাড় করতেই শিলিগুড়ির রাজনীতিতে আলাদা জায়গা দখল করেছে বিজেপি। সংগঠন যথেষ্ট শক্তিশালী বিজেপির তা বলাবাহুল্য। লোকসভার পর বিধানসভায় শিলিগুড়ি জয় মুল লক্ষ্য বিজেপির। তার প্রস্তুতি চলছে জোরকদমে। নির্বাচনী দিনক্ষণ স্থির হতে দেওয়াল লিখন কর্মসূচি শুরু করেছে বিজেপি।তাদের নতুন স্লোগান কৃষ্ণ কৃষ্ণ হরে হরে পদ্ম ফুটবে ঘরে ঘরে।

নির্বাচনে শিলিগুড়ি জয়ে বিজেপির স্লোগান "কৃষ্ণ কৃষ্ণ হরে হরে, পদ্ম ফুটবে ঘরে ঘরে,"দেওয়াল লিখন শুরু বিজেপির 2

 

শিলিগুড়িতে বিধানসভা ভোটে জিতে কোন উন্নয়নমূলক কাজগুলি করা হবে, তাঁর পরিকল্পনা চলছে গেরুয়া শিবিরে। বিজেপির দেওয়াল লিখনের কর্মসূচিতে এসে এমনটাই জানালেন বিজেপির শিলিগুড়ি সাংগঠনিক জেলা সভাপতি প্রবীন আগরওয়াল। এদিন প্রবীণবাবু বলেন, গতকালই ভোটের নির্ঘণ্ট প্রকাশ হয়েছে। রাজ্যে মোট ৮ দফায় ভোটগ্রহণ করার নির্বাচন কমিশনের সিদ্ধান্তকে বিজেপি স্বাগত জানিয়েছে। রাজ্যের প্রতিটি কেন্দ্রে যেন শান্তিপূর্ণ ভোটগ্রহণ করা যায় তার জন্য ভারতীয় জনতা পার্টির তরফে সবরকম সহযোগিতা করা হবে। বিধানসভা নির্বাচনে যেন ‘ফ্রি অ্যান্ড ফেয়ার’ ভোটগ্রহণ হয় এটাই সকলের কাম্য।

 

আসন্ন ভোটে জয়ের বিষয়ে কতটা আশাবাদী বিজেপি?প্রশ্নের উত্তরে বিজেপি শিলিগুড়ি সাংগঠনিক জেলা সভাপতি বলেন, তিনি ১০০ শতাংশ আশাবাদী। এবার বিজেপি জিতবে শিলিগুড়ি। বিজেপির টার্গেট উত্তরবঙ্গে ৪৫-৪৮ আসন। কিন্তু এবার রাজ্যে ২০০-এর বেশি আসনের লক্ষ্যে রয়েছে দলের।

 

এদিন প্রবীণ আগরওয়াল আরও জানান, বিধানসভা নির্বাচনে জিততেই হবে। তাই দ্রুত বিজেপি নেতারা প্রচারে নামবেন। পাশাপাশি ইলেকশন কমিশনের সিদ্ধান্ত অনুযায়ী বাড়ি বাড়ি প্রচারে নির্দিষ্ট কয়েকজন নেতা-কর্মীই যাবেন। এছাড়াও ভার্চুয়ালি মানুষের কাছে পৌঁছোনোর চেষ্টা চলবে।