Homeআন্তর্জাতিকচট্টগ্রামে ভয়াবহ বিস্ফোরনে ধসে পড়ল বাড়ি, নিহত ৭, আহত ১০

চট্টগ্রামে ভয়াবহ বিস্ফোরনে ধসে পড়ল বাড়ি, নিহত ৭, আহত ১০

নিজস্ব সংবাদদাতা: রবিবার সকালে বাংলদেশের চট্টগ্রাম শহরে এক ভয়ংকর বিস্ফোরনের ঘটনায় ৭জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। ঘটনার জেরে আরও ১০জন আহত হয়েছেন বলে জানা গেছে। নিহত ও আহতদের সিংহভাগই মারাত্মক ভাবে পুড়ে গিয়েছেন। ফলে নিহতের সংখ্যা বাড়ার আশংকা করছে স্থানীয় পুলিশ ।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
পুলিশ সুত্রে জানা গেছে সকাল ৯টা নাগাদ ঘটনাটি ঘটেছে চট্টগ্রাম শহরের পাথরঘাটা এলাকায়। ওই এলাকার একটি ভবনের নিচের তলায় থাকা গ্যাসের পাইপলাইনে এই বিস্ফোরণ হয়েছে। বিস্ফোরণের পর ভবনের একাংশের দেয়াল ধসে পড়ে। আর তার ফলেই  নিহত ও  আহত হওয়ার ঘটনা ঘটে।
বাংলদেশের একটি সংবাদ সুত্র জানিয়েছে,  পাথরঘাটা এলাকার ব্রিক ফিল্ড রোডের ধনা বড়ুয়ার পাঁচতলা ভবনের নিচতলায় গ্যাস পাইপলাইনে বিস্ফোরণ হয়।

এই ঘটনায় হতাহতের তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির পরিদর্শক জহিরুল ইসলাম।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
প্রত্যক্ষদর্শী ও দমকল কর্মীরা জানিয়েছে , বিস্ফোরণের পর ভবনের একটি দেয়াল ধসে পাশের রাস্তা ও বাড়ির ওপর গিয়ে পড়ে। এ ঘটনায় দুই ভবনের বাসিন্দা ও পথচারীরা হতাহত হন।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির পরিদর্শক জহিরুল ইসলাম বলেন, গুরুতর অবস্থায় সাতজনকে হাসপাতালে আনা হয়। পরে তাঁদের মৃত ঘোষণা করেন চিকিৎসকরা । নিহত লোকজনের মধ্যে দুজন নারী ও এক কিশোর রয়েছে। এ ছাড়া আহতদের মধ্যে সাতজন হাসপাতালে ভর্তি আছেন। তাঁদের অবস্থা গুরুতর।

                        ছবি-স্যোশাল মিডিয়া 

RELATED ARTICLES

Most Popular