শীতের কুয়াশা ছিঁড়ে স্বপ্নের দৌড়, বাদ্যি বাজল খড়গপুর যুব সংস্কৃতি উৎসবের

264
শীতের কুয়াশা ছিঁড়ে স্বপ্নের দৌড়, বাদ্যি বাজল খড়গপুর যুব সংস্কৃতি উৎসবের 1
শীতের কুয়াশা ছিঁড়ে স্বপ্নের দৌড়, বাদ্যি বাজল খড়গপুর যুব সংস্কৃতি উৎসবের 2

নিজস্ব সংবাদদাতা: শনিবার বিকালে বৃষ্টির রেশ কেটে কনকনে  ঠান্ডার সঙ্গে পাল্লা দিয়েছিল কুয়াশা রাত যত গভীর হয়েছে কুয়াশা ভারি হয়েছে ততোধিক। রবিবার ভোর কুয়াশা আরও গাঢ় হয়ে দৃশ্যমানতা ১০০মিটারেরও কম আর তারই মধ্যে শুরু হয়ে গেল স্বপ্নের দৌড়।

শীতের কুয়াশা ছিঁড়ে স্বপ্নের দৌড়, বাদ্যি বাজল খড়গপুর যুব সংস্কৃতি উৎসবের 3

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
দীর্ঘ কয়েকমাসের পরিশ্রম আর বছরভর অপেক্ষার খড়গপুর যুব সংস্কৃতি উৎসবের বাদ্যি বেজে গেল তালবাগিচা হাই স্কুল মাঠ থেকে শুরু হওয়া ৫কিলোমিটার দৌড় প্রতিযোগিতার মধ্যে দিয়ে। তালবাগিচার অলিগলি ঘুরে বাজার সংলগ্ন শিবমন্দির ময়দানের উৎসব প্রাঙ্গনের ফিনিশিং পয়েন্ট যখন একে একে ছুঁলেন হৃষিকেশ প্রদীপ তারক সহ একে একে ৯০জন প্রতিযোগী তখন হাজার পায়রা ওড়ার করতালি জানিয়ে দিল উৎসবের আর দেরি নেই।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
ভগৎ সিং জন্মশত বার্ষিকী কমিটির পরিচালনায় খড়গপুর ১১তম যুব সংস্কৃতি উৎসবের শুরুয়াৎ রবিবার হলেও উৎসবের আনুষ্ঠানিক সূচনা হচ্ছে সোমবার সন্ধ্যায় প্রখ্যাত চিত্র পরিচালক কমলেশ্বর মুখার্জীর হাত ধরে। ১২তারিখ অবধি চলা এই উৎসবে নাটক গান নৃত্যকলার পাশাপশি থাকছে বুদ্ধিযুদ্ধ, তুমিই অন্যন্যার মত ইভেন্ট। থাকছে এনআরসি বিষয়ে বিভিন্ন রাজনৈতিক বক্তাদের জমজমাট বিতর্ক অনুষ্ঠান বা প্যানেল ডিসকাশনও । এবার সঙ্গীত তারকা হিসাবে উৎসবের আকর্ষনে থাকছেন তীর্থ ভট্টাচার্য।