যেন মড়ক লেগেছে বলিউডে,সুশান্তের মৃত্যুর ১১ দিনের মাথায় ফের বলিউডে আত্মঘাতী টিকটক স্টার

153

ওয়েব ডেস্ক : একের পর এক মৃত্যুর ঘটনা ঘটেই চলেছে বলিউডে! সুশান্তের মৃত্যুর ১১ দিনের মাথায় ফের বলিউডে আত্মঘাতী টিকটক স্টার।মৃত্যুরঅভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু আত্মহত্যা নাকি খুন তা নিয়ে যখন দেশজুড়ে চলছে জল্পনা, সেই সময় সুশান্তের মৃত্যুর ১১ দিনের মাথায় ফের জনপ্রিয় টিকটক স্টার সিয়া কক্করের আত্মহত্যার ঘটনায় হতবাক দেশবাসী। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট জনপ্রিয় সিয়া। বৃহস্পতিবার দিল্লির প্রীত বিহার এলাকায় নিজের বাড়িতেই তিনি আত্মহত্যা করেন।

জানা গিয়েছে সুশান্তের মতো সিয়াও বেশ কিছুদিন যাবত ডিপ্রেশনে ভুগছিলেন। তবে কি কারণে সে ডিপ্রেশনে ভুগছিলেন তা এখনও জানা যায়নি। তবে মনে করা হচ্ছে ব্যক্তিগত জীবনের টানাপোড়েনের জেরেই তার এই সিদ্ধান্ত। তার আত্মঘাতী হওয়ার খবর প্রথম প্রকাশ্যে আনে জনপ্রিয় ভাইরাল ভায়ানি।

ভাইরাল ভায়ানি ইনস্টাগ্রাম পোস্টে সিয়ার আত্মহত্যার খবর নিশ্চিত করেন। এরপর তার আকুল আর্তি, ‘‘বলিউডের প্রতি অনুরোধ, কেউ যদি অবসাদে ভোগেন, দয়া করে মুখ খুলুন। এ ভাবে নিজেকে শেষ করে বলিউডকে নিঃস্ব করে দেবেন না।’’ সিয়ার মৃত্যুর খবরে ট্যালেন্ট ম্যানেজমেন্ট সংস্থার প্রধান অর্জুন সরিন বলেন, তার সংস্থার সাথে যুক্ত ছিলেন সিয়া। তার মৃত্যুতে হতবাক অর্জুন। তিনি বলেন, “গতকাল রাতেই আমার সঙ্গে ওর কথা হয়,খুব স্বাভাবিকভাবেই কথা বলল। নতুন একটা প্রজেক্ট নিয়েও কথা হয়। কাজের ক্ষেত্রে ওর কোনও সমস্যা ছিল না,নিঃসন্দেহে ব্যক্তিগত কোনও কারণেই এই কঠিন সিদ্ধান্ত নিয়েছে সিয়া।”

আরও পড়ুন -  বর্ধমানে জমজমাট পৌর উৎসব,

তবে শুধু যে তিনি টিকটকেই জনপ্রিয় ছিলেন তা কিন্তু নয়৷ পাশাপাশি, ইনস্টাগ্রাম,ফেসবুক, ইউটিউব সহ সমস্ত সোশ্যাল মিডিয়াতেই পরিচিত মুখ সিয়া কক্কর। ইতিমধ্যে তার টিকটকে ফলোয়ার সংখ্যা ১১ লক্ষ। ইনস্টাগ্রামেও প্রায় ২ লক্ষের কাছাকাছি।শীঘ্রই মিথ ব্রাদার্সের একটি মিউজিক ভিডিওতে কাজ করার কথা ছিল হিয়ার। লকডাউনের জন্য তার কাজ পিছিয়ে দেওয়া হয়েছে। কিন্তু মাত্র ১৬ বছর বয়সে একাদশ শ্রেনীর ছাত্রী এই জনপ্রিয় টিকটক স্টার কেন আত্মহত্যার পথ বেছেনিল তা নিয়ে উঠছে নানা প্রশ্ন।

আরও পড়ুন -  মাস গেলে সাকুল্যে সাড়ে চার, জোটেনি মাস্ক, করোনা যুদ্ধে তবুও আশারাই ভরসা

যদিও সিয়ার পরিবারের দাবি, বেশ কিছুদিন যাবত সিয়াকে ভিডিও বানানোর জন্য হুমকি দেওয়া হচ্ছিল। সেই অপমানেই আত্মঘাতী হয়েছে সিয়া। কিন্তু সেক্ষেত্রে সিয়া তো হুমকির বিরুদ্ধে আইনী পদক্ষেপ নিতে পারতেন, খামোখা আত্মঘাতী হতে গেলেন কেন? নাকি সুশান্তের মতই সিয়ার মৃত্যুর পিছনেও রয়েছে জটিল রহস্য।

যেন মড়ক লেগেছে বলিউডে,সুশান্তের মৃত্যুর ১১ দিনের মাথায় ফের বলিউডে আত্মঘাতী টিকটক স্টার 1