নিকিতা তোমর এর খুনের প্রতিবাদে কেন বলিউড সরব হলনা, প্রশ্ন কঙ্গনার

149
নিকিতা তোমর এর খুনের প্রতিবাদে কেন বলিউড সরব হলনা, প্রশ্ন কঙ্গনার 1

ওয়েব ডেস্ক : সম্প্রতি নিকিতা তোমর নামে ফরিদাবাদের কলেজ ছাত্রীর খুনের ঘটনায় একটি সিসিটিভি ফুটেজ ভাইরাল হয়েছে। আর জেরেই গোটা দেশে আলোড়ন সৃষ্টি হয়েছে। স্বভাবতই এই ভিডিও দেখা মাত্রই ওই কলেজ ছাত্রীর খুনের ঘটনার প্রতিবাদে সরব হয়েছেন বলিউডের বর্তমানের বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। পাশাপাশি, কেন বলিউডের তরফে এখনো পর্যন্ত মুখ খোলা হল না, কেন বেছে বেছে কয়েকটি বিষয়ে মুখ খোলেন বলিউডের ফিল্মি প্রতিনিধিরা! এমনই প্রশ্ন তুলে সরব হলেন কঙ্গনা রানাউত।

দিন কয়েক আগেই ফরিদাবাদের বল্লবগড়ে কলেজ থেকে ফেরার পথে নিকিতা তোমর নামে এক কলেজ ছাত্রীকে প্রকাশ্যে গুলি করে খুন করে এক যুবক। এই ঘটনার সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে আসতেই দেশ জুড়ে আলোড়নের সৃষ্টি হয়েছে। অভিযোগ, লভ জিহাদের জেরেই তৌসিফ নামে এক যুবক নিকিতা তোমরকে প্রকাশ্য দিবালোকে খুন করে। ওই ঘটনায় জেরে মুখ খোলেন কঙ্গনা। এই ভিডিও প্রকাশ্যে আসতেই তৌসিফ নামে ওই অভিযুক্তের শাস্তির দাবিতে সরব হন অভিনেত্রী। শুধু তাই নয়, এদিন তিনি বলিউডের অন্যান্য তারকা অর্থাৎ করিনা কাপুর খান, স্বরা ভাস্কর, সোনম কাপুরের মতো তারকাদের উদ্দেশ্য করে বলেন, তারা কেন নিকিতা তোমরের খুনের ঘটনায় চুপ করে রয়েছেন সেই প্রশ্নও তোলেন কঙ্গনা রানাওয়াত। পাশাপাশি তিনি আর

নিকিতা তোমর এর খুনের প্রতিবাদে কেন বলিউড সরব হলনা, প্রশ্ন কঙ্গনার 2

পাশাপাশি, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করার প্রতিবাদে, মহিলাদের স্বাধীনতা নিয়ে যাঁরা বারংবার সরব হন, নিকিতা তোমর এর খুনের ঘটনায় তাঁরা কেন এই কলেজ ছাত্রীর খুনির শাস্তির দাবি না করে চুপ করে রয়েছেন, তা নিয়েও বিস্ফোরক মন্তব্য করেন কঙ্গনা রানাওয়াত। এদিকে নিকিতা তোমরের খুনের ঘটনায় তাঁর পরিবারের অভিযোগ, বেশ কয়েকবছর ধরেই নিকিতাকে বিরক্ত করতো তৌসিফ নামে ওই যুবক। এরপর তারা একসময় সম্পর্কে জড়ালে তার পর থেকেই নাকি ওই যুবকের মা কলেজ ছাত্রীকে ইসলাম ধর্ম গ্রহণের জন্য চাপ দিতেন। অন্যদিকে, এই ঘটনায় অভিযুক্ত যুবক তৌসিফের দাবি, তাঁর সঙ্গে সম্পর্ক থাকা সত্ত্বেও নিকিতার বিয়ে অন্যত্র পাকা করে দেওয়া হয় পরিবারের তরফে। ফলে সেকারণেই রাগের বশে তৌসিফ নিকিতার উপর গুলি চালিয়েছে।

আরও পড়ুন -  করোনা আবহে চিকিৎসার গাফিলতি, প্রসূতি মৃত্যুতে রণক্ষেত্র বারাসত হাসপাতাল